Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Srabanti-Subhrajit

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের রটনায় চূড়ান্ত বিরক্ত শুভ্রজিৎ, কী বললেন পরিচালক?

পরিচালক শুভ্রজিতের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আবার ছবিতে তাঁর বরের চরিত্রে অভিনয় করছেন। তবে কি সত্যিই নতুন সম্পর্কের আভাস?

Tollywood director Subhrajit Mitra breaks the slience regarding the recent rumour he being dating Actress Srabanti Chatterjee

শুভ্রজিৎ এবং শ্রাবন্তীর নতুন সমীকরণের চর্চায় সরগরম ছিল টলিপাড়া। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৮:০৯
Share: Save:

প্রথমে তাঁদের প্রেমের গুঞ্জন। তার পর আবার রাজর্ষি দে’ ছবিতে নায়িকার স্বামীর চরিত্রে তাঁর অভিনয় করার খবর প্রকাশ্যে আসতেই দুইয়ে দুইয়ে চার করতে ব্যস্ত দর্শক। এক জন টলিপাড়ার প্রথম সারির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর অন্য জন পরিচালক শুভ্রজিৎ মিত্র। শ্রাবন্তীকে নিয়ে পরিচালক তৈরি করছেন ‘দেবী চৌধুরাণী’। তাই মাঝেমাঝেই শহরের আনাচেকানাচে তাঁদের একসঙ্গে দেখা যায়। শেষ কয়েক দিন শুভ্রজিৎ এবং শ্রাবন্তীর নতুন সমীকরণের চর্চায় সরগরম ছিল টলিপাড়া।

তবে এই গুঞ্জনে ভীষণই বিরক্ত শুভ্রজিৎ। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আমি হ্যাপিলি সিঙ্গল। এগুলো সবই উর্বর মস্তিষ্কের ফল।” রাজর্ষির দের আগামী ছবি ‘সাদা রঙের পৃথিবী’ ছবিতে অভিনয় করছেন তিনি। অনেক আগে টেলিফিল্মে অভিনয় করেছিলেন তিনি। নিজের ছবিতেও আগে অভিনয় করেছেন শুভ্রজিৎ। এই প্রথম অন্যের পরিচালনায় কাজ করবেন।

শুভ্রজিতের কথায়, “রাজর্ষি আমার বন্ধুর মতো। বিশেষ চরিত্রে অভিনয় করছি আমি। শ্রাবন্তীর স্বামী পেশায় এক জন বিজ্ঞানী। এখানে আর অন্য কোনও প্রসঙ্গ আসতে পারে না। শ্রাবন্তী আমার সহকর্মী। পরিচালক হিসাবে বিভিন্ন আলোচনার জন্য দেখা হয়। এখানে আর তো কোনও অন্য মন্তব্য আসে না।” ‘দেবী চৌধুরাণী’ ছবির জন্য আপাতত রেকি করছেন পরিচালক। বর্ষার পর শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE