Advertisement
২০ মে ২০২৪
Bollywood Scoop

শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগ পেলেন কিয়ারা? না কি শেষ মুহূর্তে এসে হাতছাড়া হল কাজ?

২০১৪ সালে পা রেখেছেন বলিউডে। বলিউডে এক দশক পূর্ণ করতে এখনও এক বছর বাকি। তার আগেই শাহরুখ খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলেন কিয়ারা আডবাণী। সেই সুযোগ কি হাতছাড়া হল?

Shah Rukh Khan and Kiara Advani.

(বাঁ দিকে) শাহরুখ খান। কিয়ারা আডবাণী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৭:২২
Share: Save:

বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ২০১৪ সালে ‘ফুগলি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন কিয়ারা আডবাণী। তার পরে ‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’, ‘কবীর সিংহ’-এর মতো ছবিতে কাজ করে দর্শকের নজর কেড়েছেন কিয়ারা। এখনও বলিউডে অভিষেকের ১০ বছর পূর্ণ হয়নি তাঁর। তার আগেই অভিনেত্রী হিসাবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন তিনি। কাজ করেছেন শাহিদ কপূর, অক্ষয় কুমার, অনিল কপূরের মতো তারকা অভিনেতাদের সঙ্গে। এ বার বলিউডের বাদশার সঙ্গে কাজ করার সুযোগ এসেছিল কিয়ারার কাছে। শোনা গিয়েছিল, শাহরুখ খানের ‘জওয়ান’ ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে কিয়ারাকে। তবে এখন খবর, সে গুড়ে বালি!

গত ১০ জুলাই মুক্তি পেয়েছে শাহরুখের ‘জওয়ান’ ছবির প্রিভিউ। সেই প্রিভিউয়ে দেখা মিলেছে শাহরুখের। পাশাপাশি ঝলক দেখা গিয়েছে দক্ষিণী তারকা নয়নতারা, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। রয়েছেন সান্য মলহোত্র, প্রিয়ামণির মতো অভিনেত্রীরাও। খবর মিলেছিল, ‘জওয়ান’-এ শাহরুখের প্রমীলা বাহিনীতে যোগ দিতে চলেছেন কিয়ারাও। শুধু এক বিশেষ চরিত্রেই নয়, শোনা গিয়েছিল একটি গানেও নাকি দেখা যাবে কিয়ারাকে। এমনকি, গত সপ্তাহেই নাকি একাধিক বার ওয়াইআরএফ স্টুডিয়োয় দেখা গিয়েছিল কিয়ারাকে। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, এই গুঞ্জন নাকি একেবারেই সত্যি নয়। ‘জওয়ান’-এর কোনও বিশেষ চরিত্র বা গানে দেখা মিলবে না কিয়ারার। ‘জওয়ান’ বড় মাপের ছবি হওয়ার কারণেই নাকি এই গুঞ্জন ছড়িয়েছে। তবে এই গুঞ্জনের মধ্যে কোনও সত্যতা নেই, দাবি ছবির নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্রের।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘জওয়ান’-এর প্রিভিউয়ে একাধিক রূপে ধরা দিয়েছেন শাহরুখ। সেখানে যেমন ‘বাহুবলী’র আদলে তাঁর আগমন আছে, তেমন ‘জোকার’-এর আদলে মুখোশের পিছনে সেই বাঁকা হাসিও আছে। আবার ‘মুন নাইট’-এর মতো গোটা শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় বর্শা হাতে ঘুরে দাঁড়ানোও আছে প্রিভিউয়ে। ছবির প্রচার ঝলকেই শাহরুখকে দেখে মুগ্ধ অনুরাগীরা। পাশাপাশি নজর কেড়েছেন নয়নতারা ও দীপিকাও। এক ঝলক দেখা গিয়েছে দক্ষিণী তারকা বিজয় সেতুপতি ও বলিউড অভিনেত্রী সান্য মলহোত্রকে। আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি পরিচালিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Shah Rukh Khan Jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE