Advertisement
০৭ মে ২০২৪
Bollywood Scoop

শাহরুখের সততা নিয়ে সন্দিহান কাজল! অভিনেত্রীর মন্তব্যে বিস্মিত অনুরাগী মহল

বড় পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্মের জগতে সদ্য অভিষেক হয়েছে তাঁর। মুক্তি পেয়েছে তাঁর প্রথম ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়াল’। সম্প্রতি এই সিরিজ়ের প্রচারেই বিতর্কিত মন্তব্য করে বসলেন কাজল।

Shahrukh Khan and Kajol.

(বাঁ দিকে) শাহরুখ খান। কাজল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৭:০৭
Share: Save:

বলিউডে তাঁর বয়স তিন দশকের বেশি। গত ৩০ বছর ধরে বিনোদন জগতের সঙ্গে যুক্ত তিনি। এই দীর্ঘ সময়ে দর্শক ও অনুরাগীদের একাধিক হিট ছবি উপহার দিয়েছেন কাজল। সাফল্যের পাশাপাশি ব্যর্থতাও কম দেখেননি। বলিউডে কাজলের অন্যতম প্রিয় বন্ধু শাহরুখ খান। পর্দায় তাঁরা অনুরাগীদের প্রিয় রোম্যান্টিক জুটি বটে, তবে বাস্তব জীবনেও একে অপরের ভীষণ ভাল বন্ধু তাঁরা। একে অপরের সাফল্যে আনন্দিত হন, কঠিন সময়ে একে অপরের পাশে থাকেন। কয়েক দশকের বন্ধুত্ব তাঁদের। দু’জনের সম্পর্ক যে অটুট, এ কথা একাধিক বার জনসমক্ষেই স্বীকার করেছেন দুই তারকা। তা সত্ত্বেও সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের সততা নিয়ে প্রশ্ন তুললেন কাজল।

চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। ২০১৮ সালের শেষের দিকে মুক্তি পেয়েছিল ‘জ়িরো’। আনন্দ এল রাই পরিচালিত ওই ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তার পরেই অতিমারির কোপ, সঙ্গে লকডাউন। চার বছরের বেশি সময় পর্দায় দেখা যায়নি শাহরুখকে। ‘পাঠান’-এর মাধ্যমে সেই অর্থে বড় পর্দায় প্রত্যাবর্তন করলেন বাদশা। ছবিতে রাজার মতো ফিরে এসেছেন শাহরুখ। যশরাজ ফিল্মস প্রযোজিত ও সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবিতে শাহরুখকে দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। দেশ ও বিদেশের বক্স অফিস মিলিয়ে প্রায় ১১০০ কোটির টাকার ব্যবসা করেছে ‘পাঠান’, যা সাম্প্রতিক অতীতে হিন্দি ছবির ইতিহাসে বেনজির। আর ছবির এই পরিসংখ্যান নিয়েই ধন্দে পড়েছেন কাজল। সত্যিই কি ‘পাঠান’ ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে? বন্ধু শাহরুখকে এই প্রশ্নই করতে চান কাজল। সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজলকে জিজ্ঞাসা করা হয়, শাহরুখকে কী প্রশ্ন করতে চান তিনি। উত্তরে কাজল বলেন, ‘‘আমি শাহরুখকে জিজ্ঞাসা করব ‘পাঠান’ আদপে কত টাকার ব্যবসা করেছিল?’’ কাজলের এই মন্তব্য ঘিরেই শুরু হয়েছে জল্পনা। তবে কি সত্যিই ফুলিয়ে-ফাঁপিয়ে দেখানো হয়েছে ‘পাঠান’-এর ব্যবসার অঙ্ক, উঠেছে এই প্রশ্নও।

সম্প্রতি বড় পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন কাজল। ১৪ জুলাই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়াল’। সিরিজ়ে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করেছেন কাজল। দম্পতির ভূমিকায় কাজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন টলিপাড়ার যিশু সেনগুপ্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Kajol Pathaan Jawan The Trial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE