Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Naga Chaitanya

Naga-Samantha: পর্দার প্রেমে সামান্থার সঙ্গেই সেরা রসায়ন, স্পষ্ট বললেন নাগা, ভুলতে পারছেন না প্রাক্তনকে?

বেশ কয়েক মাস হল বিচ্ছেদ হয়ে গিয়েছে। প্রাক্তন স্ত্রী সামান্থা প্রভুকে কি ভুলতে পারছেন না নাগা চৈতন্য? দক্ষিণী তারকার কথায় তেমনই ইঙ্গিত।

এখনও সামান্থায় মজে নাগা?

এখনও সামান্থায় মজে নাগা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৬:২০
Share: Save:

তারকা-দম্পতির বিচ্ছেদ হয়েছে গত বছরের অক্টোবরে। তার পরে বেশ কয়েক মাস পার। এখনও কি প্রাক্তন স্ত্রী সামান্থা প্রভুকে ভুলতে পারছেন না নাগা চৈতন্য? জনপ্রিয় দক্ষিণী অভিনেতার কথায় বারবারই যেন তেমন ইঙ্গিত! আরও এক বার কথার ফাঁকে বেরিয়ে এল, এখনও সামান্থায় মজে নাগা!

Advertisement

নতুন ছবি ‘থ্যাঙ্ক ইউ’-এর প্রচার তুঙ্গে। সেই উপলক্ষেই মুম্বই সংবাদ সংস্থার এক সাক্ষাৎকারে নাগাকে প্রশ্ন করা হয়েছিল, পর্দায় কার সঙ্গে তাঁর রসায়ন সবচেয়ে ভাল। অভিনেতার স্পষ্ট জবাব, ‘‘স্যামের সঙ্গেই পর্দায় সেরা কয়েকটা প্রেমকাহিনি তৈরি করেছি। ওঁর সঙ্গে আমার রসায়ন দুর্দান্ত।’’

এর আগেও একাধিক বার সাক্ষাৎকারে সামান্থাকে নিয়ে প্রশ্নের মুখোমুখি হয়েছেন নাগা। কিছু দিন আগে ‘বঙ্গাররাজু’ ছবির প্রচারে গিয়ে অকপটে বলেছেন, সামান্থার সঙ্গেই তাঁর সেরা জুটি। নিজের ছবির প্রচার-ঝলক মুক্তির পরমুহূর্তেই অভিনেতা ট্যাগ করেছিলেন প্রাক্তন স্ত্রীকেই। অনুরাগীরা বলছেন, বিচ্ছেদ হলেই বা কী! সামান্থাকেই বোধহয় এখনও চোখে হারান নাগা!

Advertisement

কিন্তু যাঁকে নিয়ে এত কাণ্ড, সেই সামান্থা কী বলছেন?

সদ্য ‘কফি উইথ কর্ণ’-এর অতিথি হয়েছিলেন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’। কর্ণ জোহরের প্রশ্নে সাফ বলেছেন, তাঁর এবং নাগার বিচ্ছেদ যথেষ্ট তিক্ত ভাবেই হয়েছে। মানসিক ভাবে এখনও তাঁর থেকে বেরোতে পারেননি তিনি। সামান্থার দাবি, ‘‘এখনও আমাদের দু’জনকে এক ঘরে রাখলে ধারালো জিনিসপত্র সরিয়ে রাখাই ভাল!’’

দীর্ঘ দিনের প্রেম, তার বছরের দাম্পত্য পেরিয়ে ২০২১-এর অক্টোবরে পথ আলাদা হয়েছে নাগা-সামান্থার। ‘মায়া চেসাভে’, ‘মনম’, ‘মজিলি’র মতো একাধিক দক্ষিণী ছবির এই জনপ্রিয় জুটি যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.