Advertisement
০৩ মে ২০২৪
Ankita Chakraborty

‘অন্যের থেকে বিলাসবহুল গাড়ি, ফ্ল্যাট উপহার নিতে পারব না’, এ বার কি অঙ্কিতার নিশানায় বনি?

১৭ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলার পরও বড় ব্যানারের মুখ হয়ে ওঠেননি তিনি। আক্ষেপ হয়? উত্তর দিতে গিয়ে নাম না করে কাকে বিঁধলেন অঙ্কিতা?

Actress Ankita Chakraborty indirectly talking about Bonny Sengupta

পরোক্ষ ভাবে কাকে বিঁধলেন অঙ্কিতা? —ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৮:০৭
Share: Save:

এই ইন্ডাস্ট্রিতে ১৭ বছর হয়ে গেল তাঁর। ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের ‘কমলিকা’-কে এখনও ভোলেননি দর্শক। এই মুহূর্তে ‘ইন্দ্রাণী’ সিরিয়ালে তাঁকে প্রতি দিন দেখছেন দর্শক। অঙ্কিতা চক্রবর্তী। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে পসার জমেছে নায়িকার। যদিও এত বছরের কেরিয়ারে এখনও বড় ব্যানারের মুখ হিসাবে দেখা যায়নি তাঁকে। এত বছরেও ছোট পর্দাতেই তাঁর প্রতিপত্তি। তাঁর সমসাময়িক অনেক নায়িকাই কিন্তু সফল। এই সব দেখে আক্ষেপ হয় অঙ্কিতার?

আনন্দবাজার অনলাইনকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “না, আমার কোনও আক্ষেপ নেই। আমার নাম এই ইন্ডাস্ট্রিতে যখন কেউ সম্বোধন করে, তখন সম্মানের সঙ্গে বলে। আর আমি এটাই চেয়েছিলাম। সিরিয়াল করে টাকা জমানোর পর মাঝে দুটো ভাল কাজ করাই ভাল। অন্যের থেকে বিলাসবহুল গাড়ি আর ফ্ল্যাট উপহার পাওয়ার থেকে এটা আমার মতে অনেক ভাল পন্থা।”

প্রসঙ্গত, শেষ কয়েক দিন ধরে শিরোনামে অভিনেতা বনি সেনগুপ্তর নাম। তিনি নাকি ৪০ লক্ষ টাকা দামের গাড়ি উপহার নিয়েছেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের থেকে। তাই জন্য ইডির জেরার মুখেও পড়তে হয় নায়ককে। আর এই কাণ্ড প্রকাশ্যে আসার পর থেকে অভিনেত্রী শ্রীলেখা মিত্র থেকে প্রযোজক রানা সরকার সমাজমাধ্যমে নায়ককে ব্যঙ্গ করতে ছাড়েননি। এ বার অঙ্কিতার নিশানায়ও কি অভিনেতা বনি? অঙ্কিতার এমন উত্তর শুনে জল্পনা নানা মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Chakraborty Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE