Advertisement
০১ মে ২০২৪
Aahana Kumra

‘একদম ছোঁবেন না!’ ছবি তোলার সময় কোমর জড়িয়ে ধরা অনুরাগীকে কড়া বার্তা অভিনেত্রীর

অনুরাগীদের উচ্ছ্বাস বাড়াবাড়ির পর্যায়ে যেতে দিলেন না অহনা। এক ব্যক্তি অনুষ্ঠান শেষে তাঁর সঙ্গে ছবি তুলতে চাইলে অহনা তাঁকে সহবত শিখিয়ে দিলেন।

Don’t touch me, Aahana Kumra gets uncomfortable while clicking pictures with fan

চাইলেই কি বিনা অনুমতিতে তারকাদের স্পর্শ করা যায়? চোখে আঙুল দিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৯:৩৩
Share: Save:

তারকাদের সঙ্গে ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা, তবে শালীনতা বজায় রাখার ক্ষেত্রে অনেক সময় সমস্যা দেখা দেয়। শুধু পাশে দাঁড়িয়েই ক্ষান্ত হন না, ছুঁয়েও দিতে চান অনেকে। খারাপ লাগলেও অনেক সময় মুখ বুজে সহ্য করেন তারকারা, তবে সম্প্রতি প্রতিবাদ করতে দেখা গেল অভিনেত্রী অহনা কুমরাকে।

বিভিন্ন ওয়েব সিরিজ় এবং ছবিতে জনপ্রিয় মুখ অহনা। তাঁর অনন্যসাধারণ ব্যক্তিত্বে মুগ্ধ অনুরাগীরা। তাই বলে অনুরাগীদের উচ্ছ্বাস বাড়াবাড়ির পর্যায়ে যেতে দিলেন না অহনা। এক ব্যক্তি অনুষ্ঠান শেষে তাঁর সঙ্গে ছবি তুলতে চাইলে অহনা মানা করলেন না ঠিকই, তবে ভীষণ বিরক্ত হয়ে তাঁকে বলতে দেখা গেল, “স্পর্শ করবেন না আমায়, সরে দাঁড়ান!”

অহনার জোরালো কণ্ঠে হকচকিয়ে হাত সরিয়ে নিলেন সেই ব্যক্তি, যিনি একটু আগেই অহনার কোমর জড়িয়ে পোজ় দিতে চলেছিলেন। আলোকচিত্রীদের ক্যামেরায় বন্দি হল সেই মুহূর্ত। সেই একই ভিডিয়োয় দেখা যায়, অন্য এক ব্যক্তি অহনাকে ছুঁয়ে ছবি তুলতে চাইছেন। কিন্তু কেন? চাইলেই কি বিনা অনুমতিতে তারকাদের স্পর্শ করা যায়? চোখে আঙুল দিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী।

সেই ভিডিয়ো দেখে জোরদার চর্চা নেটদুনিয়ায়। অনেকেই অভিনেত্রীকে সমর্থন করে বললেন, “অহনা একদম ঠিক বলেছেন!” এক জন মন্তব্য করলেন, “পুরুষ হোন বা মহিলা, কারও অধিকার নেই বিনা অনুমতিতে কাউকে স্পর্শ করার।” আবার কেউ বললেন, “এই কারণেও অহনাকে পছন্দ করি। স্পষ্ট বলে দিলেন মুখের উপর। ক’জন পারেন?” অহনাকে শেষ দেখা গিয়েছিল কাজল অভিনীত ‘সালাম ভেঙ্কি’ ছবিতে। আগামী দিনে ‘ক্যানসার’-এ দেখা যাবে অহনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aahana Kumra Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE