Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Gossip

ইদের আগেই এল টেলিফোন! চাঁদ দেখার আগেই ‘ড্রিম গার্ল’-এর সঙ্গে খুনসুটিতে মজলেন ভাইজান!

ইদ এখনও আসেনি। তবে তার আগেই হাজির ভাইজান। চাঁদ দেখা পরে হবে, আপাতত ‘ড্রিম গার্ল ২’-এর পূজার সঙ্গে ফোনালাপে ব্যস্ত তারকা।

Dream Girl Pooja gets a phone call from Bhaijaan Salman Khan ahead of Eid

ইদের আগে কার সঙ্গে খুনসুটিতে মজলেন বলিউডের ভাইজান? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৪:৩২
Share: Save:

ইদের বাকি আর মাত্র এক দিন। চাঁদ দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন সবাই। তবে, তার থেকেও বেশি মুখিয়ে ভাইজানের ছবির জন্য। ইদের আগেই মুক্তি পাচ্ছে বলিউডের ভাইজানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ইদে ভাইজানের প্রত্যাবর্তন নিয়ে উৎসাহ তুঙ্গে তাঁর অনুরাগীদের। তবে, অন্য এক জনের উৎসাহ শুধু ভাইজানকে ঘিরেই। তিনি ‘ড্রিম গার্ল’ পূজা। তাঁর সঙ্গে অবশ্য ভাইয়ের সম্পর্ক নয়, বরং ‘জান’ সম্বোধন করতেই বেশি ভালবাসেন তিনি। ছবির মুক্তির আগেই তাই পূজার নম্বরে এল টেলিফোন। ও পারের গলা বলিউডের ‘ভাইজান’ সলমন খানের। ইদের চাঁদ দেখার আগে পূজার সঙ্গে খুনসুটিতে মজলেন তিনি।

বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তিনি। বার কয়েক প্রেমে পড়লেও বিয়ের পিঁড়ি পর্যন্ত যায়নি সেই সব সম্পর্ক। বলিউডের চিরকুমার তিনি! তবে প্রেমে কিন্তু না নেই তাঁর। এ বার ‘ড্রিম গার্ল’-এ মজেছেন ভাইজান। পূজাকে ফোন করে তাঁর দাবি, ‘‘অন্যদের জন্য আমি ভাই, তোমার কাছে আমি কিন্তু জান।’’ এমন মুচমুচে প্রেমালাপে মজেছে ড্রিম গার্লও। তবে নিজের মুখ দেখাতে নারাজ সে। ভিডিয়ো কল করার আগেই লোডশেডিং হয়ে গেল যে! ভাইজানের প্রশ্নে তার উত্তর, ‘‘আপাতত ইদের চাঁদ দেখে নাও, এর পর ৭ জুলাই আমার মুখ দেখবে।’’

খুনসুটিতে ভরা এই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ২০১৯ সালে ‘ড্রিম গার্ল’ অবতারে দর্শক ও সমালোচকের মন জয় করেছিলেন অভিনেতা। চার বছরের অপেক্ষার পর সেই ড্রিম গার্লের চরিত্রে ফিরছেন তিনি। ‘ড্রিম গার্ল ২’ ছবি মুক্তির ঘোষণার সময় ‘পাঠান’-এর ফোন এসেছিল তাঁর কাছে। এ বার এল ভাইজানের ফোন। আয়ুষ্মানের এই ভিডিয়ো ইতিমধ্যেই ছ়়ড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। এই মুহূর্তে বলিউডে চর্চার কেন্দ্রে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ‘ড্রিম গার্ল ২’ ছবির প্রচার বাড়ানোর কৌশলকে কুর্নিশ জানিয়েছেন নেটাগরিকরা। আগামী ৭ জুলাই মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE