Advertisement
০৮ মে ২০২৪
Arijit Singh-Shah Rukh Khan

‘পাঠান’-এর পথেই হাঁটবে ‘জওয়ান’, আরও এক বার জুটি বাঁধছেন শাহরুখ-অরিজিৎ

আরও এক বার অরিজিৎ সিংহের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ। ‘জওয়ান’ ছবিতে গান গাইতে রাজি হয়েছেন শিল্পী।

After Jhoome Jo Pathaan Arijit Singh roped in once again for Shah Rukh Khan’s Jawan

‘পাঠান’ এর পর শাহরুখের ‘জওয়ান’ ছবিতেও গান গাইবেন অরিজিৎ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৩:৪৮
Share: Save:

অরিজিৎ সিংহের গান যে কোনও ছবিকে বাড়তি প্রচার এনে দেয়। ‘পাঠান’ মুক্তি পেয়েছিল জানুয়ারি মাসে। এখনও ভক্তদের মুখে মুখে ফিরছে ‘ঝুমে জো পাঠান’ গান। সেই জনপ্রিয়তাকে দেখেই এ বার ‘পাঠান’-এর পথেই অগ্রসর হওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাহরুখের নতুন ছবি ‘জওয়ান’।

শোনা যাচ্ছে, এই ছবিতে আরও এক বার শাহরুখের জন্য গান গাইতে চলেছেন অরিজিৎ। এর আগে ‘দিলওয়ালে’ ছবিতে ‘গেরুয়া’ গেয়েছিলেন অরিজিৎ। ‘রইস’ ছবিতেও অরিজিতের কণ্ঠে ‘জ়ালিমা’ গানটি শ্রোতাদের পছন্দ হয়েছিল। সেই গান বিপুল জনপ্রিয়তা পায়। ‘পাঠান’-এর ক্ষেত্রেও তাই ঘটেছিল। তাই নির্মাতারা ‘জওয়ান’-এর ক্ষেত্রে আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না। সূত্রের খবর, ছবির একটি রোম্যান্টিক গানের জন্য ছবির সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর অরিজিৎকে রাজি করিয়েছেন। শিল্পীও তাঁকে সম্মতি জানিয়েছেন।

শোনা যাচ্ছে, ‘জওয়ান’ মূলত অ্যাকশন ছবি হলেও ছবিতে সঙ্গীতের গুরুত্ব রয়েছে। শাহরুখ নিজেও এই ছবির সঙ্গীত প্রসঙ্গে খোঁজখবর রাখছেন। উল্লেখ্য, সম্প্রতি শুটিং ফ্লোরে গোপনে শাহরুখ এবং দীপিকা পাড়ুকোনের ছবি তোলা হয়। গানের রিহার্সাল করছিলেন তাঁরা। সেই ছবিতে শাহরুখ ও দীপিকা দু’জনেই সাদা শার্ট এবং কালো প্যান্ট পরেছিলেন। গলায় তাঁদের লাল স্কার্ফ। সঙ্গে ছিল লাল ব্লেজ়ার। শুটিং ফ্লোর থেকে ক্রমাগত ছবি ফাঁস হওয়ায় শাহরুখের অনুরাগীদের একাংশ বেজায় চটেছেন। তাঁদের মতে, এখনই সব ফাঁস করে দিলে ছবি দেখার মজাটাই নষ্ট হবে। বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে ‘জওয়ান’-এর কোনও ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে যাতে না দেওয়া হয়, তার জন্য অনুরোধ করা হয়েছে। ‘জওয়ান’ মুক্তি পাবে জুন মাসে। মে মাস প্রকাশ্যে আসবে ছবির টিজ়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Shah Rukh Khan Jawan Bollywood Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE