Advertisement
০৩ মে ২০২৪
Ishita Dutta becomes a mother

পরিবারে নতুন সদস্যের আগমন, মা হলেন ‘দৃশ্যম’ খ্যাত বাঙালি অভিনেত্রী ঈশিতা দত্ত

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তের বোন তিনি। ‘দৃশ্যম’ ছবিতে অজয় দেবগনের মেয়ের ভূমিকায় অভিনয় করে নজরে এসেছিলেন ঈশিতা দত্ত। সম্প্রতি মা হলেন বলিউড অভিনেত্রী।

Drishyam actress Ishita Dutta

অভিনেত্রী ঈশিতা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৩:৩৭
Share: Save:

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তের বোন তিনি। নিজেকেও বলিউড অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত করেছেন ঈশিতা দত্ত। ‘দৃশ্যম’ ছবিতে অজয় দেবগন, তব্বুর মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। শুধু বড় পর্দাতেই নয়, টেলিভিশনের ধারাবাহিকেও কাজ করেছেন ঈশিতা। ২০১৭ সালে অভিনেতা বৎসল শেঠের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঈশিতা। ১৯ জুলাই পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

খবর, মুম্বইয়ের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন ঈশিতা। চলতি বছর মার্চেই ঈশিতার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। এপ্রিল মাসে সমাজমাধ্যমের পাতায় নিজেই সেই খবর শেয়ার করেন ‘দৃশ্যম’ খ্যাত অভিনেত্রী। মে মাসে আন্তর্জাতিক মাতৃদিবসে ঈশিতার জন্য সাধ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের একাধিক ছবি ও ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতায়। সন্তানসম্ভবা অবস্থায় কেমন ভাবে সময় কাটাচ্ছেন তিনি, তা নিয়ে সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই আপডেট শেয়ার করেছেন ঈশিতা। ছোট ছোট ভ্লগের মাধ্যমে তুলে ধরেছেন তাঁর নিত্যদিনের জীবনযাপনও। সম্প্রতি সদ্যোজাত শিশুর খাটের একটি ভিডিয়োও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

টেলিভিশনে ‘রিস্তো কা সওদাগর – বাজ়িগর’ ধারাবাহিকে কাজ করার সময় থেকেই ঈশিতা আর বৎসলের প্রেমের সূত্রপাত। যদিও সেই প্রেমের খবর প্রকাশ্যে আসে তার অনেক পরে। ২০১৭ সালে মুম্বইয়ে জুহুর ইস্কন মন্দিরে চারহাত এক হয় যুগলের। বিয়ের বছর ছয়েক পরে দম্পতির কোলে এল সন্তান। চলতি বছরে প্রথম দিকে নিজেদের জীবনের এই অধ্যায়ের সূচনার কথা জানান ঈশিতা ও বৎসল। তার পর ১৯ জুলাই এল সুখবর। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ঈশিতা। হাসপাতাল সূত্রে খবর, মা-ছেলে দু’জনেই ভাল আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE