Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Durga Puja 2021: পুজোয় সপরিবার মালয়েশিয়া যেতে পারেন সব্যসাচী, দিলেন নিরাপদে বেড়ানোর টিপস

সব্যসাচীর কথায়, নিরাপত্তা শব্দটিকে সাময়িক ভুলতে না পারলে বেড়ানোর আনন্দই মাটি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ অগস্ট ২০২১ ১৯:০১
Save
Something isn't right! Please refresh.
সম্প্রতি সংস্থার উদ্বোধনে এসেছিলেন চার জনপ্রিয় অভিনেতা।

সম্প্রতি সংস্থার উদ্বোধনে এসেছিলেন চার জনপ্রিয় অভিনেতা।

Popup Close

চক্রবর্তী পরিবারের মোটামুটি সবারই পায়ের তলার সর্ষে। বেড়ানোর সুযোগ কিছুতেই ছাড়েন না সব্যসাচী-মিঠু, গৌরব-ঋদ্ধিমা চক্রবর্তী। সেই কারণেই ভ্রমণ সংস্থার প্রচার মুখ তাঁরা। সম্প্রতি সংস্থার উদ্বোধনে এসেছিলেন চার জনপ্রিয় অভিনেতা। তখনই জানালেন, এ বার পুজোয় তাঁদের খুব ইচ্ছে মালয়েশিয়া যাওয়ার। যদিও অনুষ্ঠানে উপস্থিত আরেক তারকা অভিনেতা রাইমা সেন জানিয়েছেন, অতিমারির কারণে তিনি এ বছরের পুজোয় কোথাও যাবেন না।

অতিমারির দাপটে বেড়ানোর ইচ্ছে যাঁরা আপাতত মুলতবি রেখেছেন তাঁদের জন্য সুখবর। সরকারি বিধিনিষেধ মেনেই ভ্রমণবিলাসীদের তাঁদের গন্তব্যে নিয়ে যাওয়ার ব্যবস্থা করছে এই সংস্থা। উপরি পাওনা, যাঁরা এখনও বাড়ির বাইরে পা রাখতে ভরসা পাচ্ছেন না তাঁদের জন্য এই সংস্থা ব্যবস্থা করছে ভ্লগ বা সরাসরি ভ্রমণ সম্প্রচারের। যার মাধ্যমে ঘরে বসে কিছুটা হলেও বেড়ানোর ইচ্ছে পূরণ হবে।

Advertisement

সব্যসাচী চক্রবর্তী এবং তাঁর পরিবার ছাড়াও এ দিন উপস্থিত ছিলেন রাইমা সেন, সংস্থার প্রতিষ্ঠাতা ও কর্ণধার মহুয়া সেনগুপ্ত, সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা পিনাকি মিত্র এবং ভারত-নেপাল-ভুটান দ্য ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (আইএটিএ)-এর ব্যবস্থাপক ঋতম সাহা। অনুষ্ঠানে সব্যসাচী জানান, বেড়াতে যাওয়ার সময় নিরাপত্তা শব্দটিকে ভুলে থাকাই শ্রেয়। নইলে বেড়ানোর আনন্দই মাটি। পাশাপাশি, তিনি খোলা জায়গায় বেড়াতে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তাঁর দাবি, এতে মন এবং শরীর দুইই ভাল থাকবে। সংস্থার পক্ষ থেকে মহুয়া, পিনাকি উভয়েই জানিয়েছেন, যাত্রী সুরক্ষার খুঁটিনাটি সমস্ত বিষয়ের উপর কড়া নজর রেখেই তাঁরা ভ্রমণের ব্যবস্থা করছেন। পাশাপাশি, লাইভ সম্প্রচার চিত্তাকর্ষক করতে তাঁরা দর্শনীয় স্থানে পৌঁছে সেখানকার ভিডিয়ো সরাসরি দেখানোর আয়োজন করবেন।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement