Advertisement
০৮ মে ২০২৪
ED

আবার জেরার মুখে নোরা ফতেহি, জিজ্ঞাসাবাদের জন্য নায়িকাকে ডাকল ইডি

সুকেশের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে অভিনেত্রী নোরাকে। কোটি কোটি টাকা তছরুপের মামলায় নাম জড়িয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজেরও। অতিরিক্ত চার্জশিটে তাঁর নামও জু়ড়েছে ইডি।

ইডি-র জেরার মুখে নোরা ফতেহি।

ইডি-র জেরার মুখে নোরা ফতেহি। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১০:৫৮
Share: Save:

আবারও জেরার মুখে নোরা ফতেহি। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরুপের মামলায় জড়িয়েছে তাঁর নাম। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর।

সূত্রের খবর, সুকেশের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে অভিনেত্রী নোরাকে। কোটি কোটি টাকা তছরুপের মামলায় একই সঙ্গে নাম জড়িয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজেরও। অতিরিক্ত চার্জশিটে তাঁর নামও জু়ড়েছে ইডি। কিছু দিন আগেই প্রকাশ্যে এসেছিল এই খবর।

শুধু জ্যাকলিন নয়, একই মামলায় প্রশ্নের মুখে নোরা ফতেহি। সুকেশের দেওয়া দামি উপহার উপভোগ করেছেন নোরাও। এই প্রতারণা মামলায় অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য একাধিক বার তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শুধু তাই নয়, ডিসেম্বরেই জানা গিয়েছিল ইডির হয়ে এবং সুকেশের বিরুদ্ধে সাক্ষ্য দেবেন নোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED Money Laundering Norah Fatehi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE