Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

উজান-হিয়ার সম্পর্ক কি প্রেমের দিকে? টিআরপি বাড়ছে ‘এখানে আকাশ নীল’-এর

‘এখানে আকাশ নীল’-এর টিআরপি ক্রমশ বাড়লেও এখনও অনেকটাই কম। কী মনে হচ্ছে? শন ইতিবাচক, “টিআরপি গ্র্যাজুয়ালি বাড়ছে। পাস্ট কাপল অব উইকস টিআরপি গ্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ ডিসেম্বর ২০১৯ ১৬:১৮
Save
Something isn't right! Please refresh.
শন (উজান) এবং অনামিকা (হিয়া)

শন (উজান) এবং অনামিকা (হিয়া)

Popup Close

শল্য চিকিৎসক উজান আর ডাক্তারির শিক্ষার্থী হিয়ার গল্প ভালবাসছেন দর্শক। চিকিৎসা ব্যবস্থার অন্দর ও মানবিক সম্পর্কের মিঠেকড়া উন্মোচন ক্রমশ মায়া ছড়াচ্ছে দর্শকের অন্দর মহলেও। এখনও স্পষ্ট করে প্রেমের সম্পর্কে না জড়ালেও উজান ও হিয়ার রাতদিন জড়িয়ে পড়ছে পরস্পরের সঙ্গে। আর এই বিনা সুতোর সর্পিলতায় বাড়ছে ‘এখানে আকাশ নীল’-এর টিআরপি রেটিং। গত সেপ্টেম্বরের শেষ থেকে শুরু হওয়া ধারাবাহিকটিরগল্পের মোড়এই মুহূর্তেকোনদিকে?

নায়ক উজান, মানে শন বন্দ্যোপাধ্যায়বললেন, “উজান-হিয়া একটা ঝড়ের মধ্যে আটকে পড়ে। এটা নিয়েই গল্প।”

বাইরে প্রবল ঝড়। শুরু হয় অঝোরে বৃষ্টি। গাড়ির ভেতর উজান আর হিয়া। গাড়ি আটকে পড়ে কাদায়, অ্যাক্সিডেন্ট করে। উজান ও হিয়ার কী হবে? এই গল্পই বুনে চলেছে ধারাবাহিকটি। ক্রমশ দর্শক জানবেন পরবর্তী গল্পের চাপানউতোর।

Advertisement

উজান-হিয়ার রসায়ন ঠিক কোন জায়গায় পৌঁছেছে? শন বললেন, “এখন একজন মেন্টর আর স্টুডেন্টের রিলেশনশিপ। হিয়াকে যেহেতু এতদিন ধরে চেনে, তার প্রতি উজানের একটা কেয়ারিং অ্যাটিটিউড চলে আসে। ইটস নট লাভ এক্স্যাক্টলি, বাট আ সফট কর্নার। এখনগল্পের ফোকাস এই দিকেই।”



শন বন্দ্যোপাধ্যায়

‘এখানে আকাশ নীল’-এর টিআরপি ক্রমশ বাড়লেও এখনও অনেকটাই কম। কী মনে হচ্ছে? শন ইতিবাচক, “টিআরপি গ্র্যাজুয়ালি বাড়ছে। পাস্ট কাপল অব উইকস টিআরপি গ্র্যাজুয়ালি বেড়েই যাচ্ছে। আশা করছি শিগগিরি একটা ভাল জায়গায় পৌঁছব। দেখা যাক।”

আরও পড়ুন-‘মিথিলাকে তিন কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন সৃজিত’! পরিচালক বললেন...

আরও পড়ুন-সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ করে ট্রোলের শিকার, টুইটার ছাড়লেন জাভেদ জাফরি

টিআরপি বাড়ার ক্ষেত্রে উজানের ভূমিকা কতটা? ফ্যানরাই বা কী বলছেন? শন শেয়ার করলেন, “ফ্যানরা খুব অ্যাপ্রিসিয়েট করছে, ডেফিনিটলি। কিন্তু উজানের ভূমিকা... আই থিঙ্ক ইট ইজ মোর অব টিম ওয়ার্ক। কারণ, আই অ্যাম নট দ্য ওনলি ওয়ান। এখানে ডিরেক্টরিয়াল টিম আছে, প্রোডাকশন টিম আছে, বাকি অভিনেতারা আছেন, নায়িকা অনামিকা (হিয়া) আছে... প্রত্যেকে খুব সুন্দরভাবে ব্যাপারটা হ্যান্ডেল করছে। আমি একাই এফর্ট দিচ্ছি না। সো ইট ইজ আ কমপ্লিট টিমওয়ার্ক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement