Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ekta Kapoor

Ekta Kapoor: বাবাকে অন্য নায়িকাদের সঙ্গে দেখলে হিংসে হত: একতা কপূর

‘জাম্পিং জ্যাক’ জিতেন্দ্রকে নিয়ে গল্প শোনালেন মেয়ে একতা কপূর। দীপাবলি উপলক্ষে ‘দ্য কপিল শর্মা শো’-র বিশেষ পর্বে অতিথি ছিলেন বাবা-মেয়ে জুটি।

বাবা জিতেন্দ্রর সঙ্গে কন্যা একতা কপূর।

বাবা জিতেন্দ্রর সঙ্গে কন্যা একতা কপূর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৩:৪৪
Share: Save:

বাবা সেটে অন্য নায়িকাদের সঙ্গে কাজ করলে নাকি সাংঘাতিক হিংসে হত তাঁর। বলিউডের ‘জাম্পিং জ্যাক’ জিতেন্দ্রকে নিয়ে গল্প শোনালেন মেয়ে একতা কপূর। দীপাবলি উপলক্ষে ‘দ্য কপিল শর্মা শো’-র বিশেষ পর্বে অতিথি ছিলেন বাবা-মেয়ে জুটি। সেখানেই এমন মন্তব্য পরিচালক-প্রযোজক একতার।
ছোটবেলায় বাবার প্রতি মেয়েদের অধিকার-বোধ ছিল বরাবরই বেশি থাকে একতাও মোটেই তার ব্যতিক্রম নন। হিন্দি ধারাবাহিকের জগতে ‘সাঁস-বহু’ ঘরানা তৈরি করে ফেলা পরিচালকের কথায়, ‘‘আমি বাবাকে আর কারও সঙ্গে কাজ করতে দিতাম না। বাবার সঙ্গে কেউ কথা বললে আমার একটুও ভাল লাগত না।” ছোট্ট একতার অধিকারবোধ এতটাই ছিল যে তিনি নাকি নায়িকাদের উপর চড়াও হতেও পারতেন— এমনই আশঙ্কায় জিতেন্দ্রর সেটে যেতে দেওয়া হত না তাঁকে। হাসতে হাসতেই জানালেন জিতেন্দ্র-তনয়া।

পাঁচ দশক ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন জিতেন্দ্র। প্রথম সাফল্যের স্বাদ ১৯৬৭ সালে, ‘ফর্জ’ ছবির হাত ধরে। তার পর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি। ‘নাগিন’ (১৯৭৬), ‘ধরম বীর’ (১৯৭৭), ‘হিম্মতওয়ালা’-র (১৯৮৩)— নায়ক হিসেবে একের পর এক জনপ্রিয় ছবি। বিপরীতে কখনও হেমা মালিনী, কখনও জয়া প্রদা, কখনও শ্রীদেবী। জুটিতে বাজিমাত! সাদা প্যান্ট, সাদা শার্ট, সাদা জুতোয় তাঁর উদ্দাম নাচে এখনও মাতোয়ারা কয়েক দশকের প্রজন্ম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ekta Kapoor Jitendra The Kapil Sharma Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE