Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Shahid kapoor

Mira Rajput-Shahid Kapoor: শাহিদের প্রতি আমার বান্ধবীর দুর্বলতা ছিল, খোলসা করলেন মীরা রাজপুত

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মীরাকে প্রশ্ন করা হয়েছিল, বিয়ের আগে শাহিদের ছবি দেখে মীরার কখনও তাঁর প্রতি ভাল লাগা তৈরি হয়েছিল?

মীরা রাজপুত ও শাহিদ কপূর

মীরা রাজপুত ও শাহিদ কপূর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১৬:২৬
Share: Save:

২০১৫ সালে সম্বন্ধ করে বিয়ে হয়েছে শাহিদ কপূর এবং মীরা রাজপুতের। এখন দুই সন্তানের অভিভাবক তাঁরা। নিজেদের বিবাহ-পরবর্তী প্রেমের রোমাঞ্চকর গল্প, রাগ-অনুরাগের কথা বার বার তুলে ধরেন শাহিদ-মীরা। এ বার আরও এক মজার গল্প প্রকাশ করলেন শাহিদ-পত্নী। মীরার কলেজের এক বান্ধবী তাঁরই স্বামীর প্রতি দুর্বল ছিলেন। মীরার সঙ্গে সেই নিয়ে কথাও বলেছিলেন তিনি।

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মীরাকে প্রশ্ন করা হয়েছিল, বিয়ের আগে শাহিদের ছবি দেখে মীরার কখনও তাঁর প্রতি ভাল লাগা তৈরি হয়েছিল? এর উত্তরে মীরা জানান, তাঁর এক বান্ধবী শাহিদকে পছন্দ করতেন। মীরার কাছে মাঝে মধ্যেই সেই গল্প করতেন বান্ধবী। বলতেন, ‘‘তুমি জানো, স্কুলে পড়ার সময় থেকেই আমি শাহিদকে পছন্দ করতাম?’’ তখন শাহিদকে নিয়ে কোনও রকম উত্তেজনা ছিল না মীরার। তাঁর কথায়, ‘‘শাহিদ তো তখনও আমার জীবনের অংশ নয়।’’

তার পরেই একেবারে ২০১৫ সাল। শাহিদের সঙ্গে মীরার বিয়ে স্থির হয়। সে কথা জেনে সেই বান্ধবী উত্তেজনায় বিহ্বল হয়ে উঠেছিলেন। কিন্তু কোনও রকম মনোমালিন্যের অবকাশ তৈরি হয়নি। মীরা, শাহিদ এবং মীরার বান্ধবী, বান্ধবীর স্বামী এই ঘটনার কথা মনে করে বার বার হেসে ওঠেন। একসঙ্গে বসে তা নিয়ে স্মৃতিচারণও হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.