Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

সন্তানের জন্ম দিয়ে হাসপাতালে শুয়ে উচ্ছ্বাস প্রকাশ অনিতার, একতা কপূরের ভিডিয়ো ভাইরাল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩২
অনিতা ও রোহিত

অনিতা ও রোহিত

টেলি অভিনেত্রী অনিতা হাসনন্দানির প্রথম সন্তান ভূমিষ্ঠ হল মঙ্গলবার। যদিও অনিতা বা তাঁর স্বামী রোহিত রেড্ডি ছেলের ছবি এখনও প্রকাশ করেননি। তাও নেটমাধ্যমে উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে সদ্যোজাতকে নিয়ে। বুধবার প্রযোজক একতা কপূরের ভিডিয়ো দেখে সেই উচ্ছ্বাসে আরও এক মাত্রা যোগ হল।
ভিডিয়োয় দেখা যাচ্ছে, সন্তান জন্ম দিয়ে ক্লান্ত অনিতা। হাতে আটকানো সিরি়ঞ্জ। শুয়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। মুখে মা হওয়ার আনন্দ প্রকাশ পাচ্ছে। সেল্ফি ভিডিয়োয় একতা কপূরও দৃশ্যমান। মুখে তাঁর মাস্ক। অনিতার দিকে ক্যামেরা তাক করে তাঁকে পোজ দেওয়ার নির্দেশ দিচ্ছেন প্রযোজক। একতার কথা মতো পাউট করে পোজ দিলেন অনিতা।
তার পরেই অনিতার উত্তেজনা প্রকাশ পেল ভিডিয়োয়। মাস্ক নামিয়ে একতা জানালেন, ‘অভিনন্দন! বোনপো হয়েছে আমার।’ অনিতা ‘ইয়ে!’ করে উঠলেন পিছন থেকে। ভিডিয়োর ক্যাপশনে অনিতা ও রোহিতকে ‘মা-বাবা ক্লাব’-এ স্বাগত জানালেন একতা। ৪ ঘণ্টায় সেই ভিডিয়োর লাইকসংখ্যা প্রায় ৭ লক্ষ ছুঁই ছুঁই।

Advertisement

মঙ্গলবার রাতে নতুন বাবা ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করেছিলেন। দেখা যাচ্ছে, আনন্দে আত্মহারা বাবা-মা একে অপরের হাতে হাত ধরে রয়েছেন। ক্যাপশন লেখা ‘ভালবাসি তোমায়। জীবনের সবথেকে সুন্দর মুহূর্ত এটা।’ এ ছাড়া রোহিত একটি ছবিও পোস্ট করেন নেটমাধ্যমে। ‘প্রেগন্যান্সি ফোটোশ্যুট’-এর সময়ে এই ছবিটা তোলা হয়েছিল।


আরও পড়ুন

Advertisement