Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mithun Chakrabarty

‘মিঠুনদা নাচুন না’, ঘ্যান ঘ্যানে রাজি হয়ে গেলেন অভিনেতা!

নাচবেন ‘মিঠুনদা’, কথা বলবেন ‘মিঠুনদা’, মঞ্চ মাতাবেন ‘মিঠুনদা’!

মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ১৪:২৯
Share: Save:

আসছেন ‘মিঠুনদা’! ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২১’-এর দিকে তাকিয়ে রয়েছেন বাংলার দর্শক। নাচবেন ‘মিঠুনদা’, কথা বলবেন ‘মিঠুনদা’, মঞ্চ মাতাবেন ‘মিঠুনদা’! অনুষ্ঠানের অভিনব প্রচারে মুগ্ধ জনতা। ‘স্টার জলসা’ প্রোফাইল থেকে নতুন ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হল নেট-মাধ্যমে।
‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২১’-এ সঞ্চালনার দায়িত্ব নেওয়ার জন্য তাঁকে অনেক ঘ্যান ঘ্যান সহ্য করতে হয়েছে বলে জানালেন মিঠুন চক্রবর্তী। বিরক্ত তিনি। বললেন, ‘‘আরে কোত্থেকে করব? ৩৬৫ দিনের এক দিনও খালি নেই। পাগল হয়ে যাচ্ছি। ডেট নেই, মানে ডেট নেই!’’ চিৎকার করে ঘোষণা করে দিলেন অভিনেতা।
ভিডিয়োর শুরুর দিকে তাঁর বিরক্তি দেখে ঘাবড়ে যেতে পারেন দর্শক। তবে ক্লাইম্যাক্স আসতেই বদলে যাবে চিত্র। একটি মাত্র ফোন। ‘ক্রিং ক্রিং’! ব্যস, গলার স্বর বদলে গেল ‘মিঠুনদা’-র। ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২১’-এর কর্তৃপক্ষের ফোন বলে কথা! মিন মিন করে জানিয়ে দিলেন, ‘‘কে বলেছে আমার ডেট নেই? ওরা আমার শত্রু! ৩৬৫ দিন চাইলে ৩৬৫ দিন দিয়ে দেব।’’

কী হল তবে? না না, অনিচ্ছায় নয়, সম্পূর্ণ স্বেচ্ছায় সঞ্চালনা করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। প্রথমে ও সব একটু বলতে হয় আর কী! আর তাই ফোন রাখার পরে দর্শকদের উদ্দেশ্যে জানিয়ে দিলেন, ‘‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড বলে কথা! এ কি আর ছাড়া যায় বলুন তো?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dancing Star Jalsha Mithun Chakrabarty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE