Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Bigg Boss OTT: বিগ বস ওটিটি’-র ঘরে ক্যামেরার সামনে যৌন সঙ্গম! দাবি প্রাক্তন প্রতিযোগীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ অগস্ট ২০২১ ১৭:৪৭
উরফি জাভেদ।

উরফি জাভেদ।

গত সপ্তাহে ‘বিগ বস ওটিটি’ থেকে বাদ পড়েছেন উরফি জাভেদ। তাঁর অপনয়নের পরেই একটি ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। চার দিকে নেটাগরিকরা সেটি শেয়ার করে রিয়্যালিটি শোয়ের নিন্দা করছেন।
ভিডিয়োয় দেখা যাচ্ছে, উরফি একটি ক্যামেরার দিকে এগিয়ে আসছেন। দর্শকদের উদ্দেশ্য করে বলছেন, ‘‘আপনাদের আমি আগেও বলেছিলাম, আবারও জানাচ্ছি। বিগ বস ওটিটির ঘরে ক্যামেরার সামনে যৌন সঙ্গমও হয়েছে।’’ তাঁর কথা শুনে অন্য এক প্রতিযোগী প্রতীক সেহজপাল এগিয়ে এসে উরফিকে বলছেন, ‘‘কী বলছ এ সব!’’ তাঁর সুরে অবিশ্বাস লক্ষ করে উরফি বলছেন, ‘‘যখন এই সোফায় দুই বাঁদর যৌন সঙ্গমে লিপ্ত ছিল, তুমি কি ঘুমোচ্ছিলে?’’

Advertisement

উরফি কোনও নাম নেননি। কোন দুই প্রতিযোগীর সম্পর্কে তিনি অভিযোগ তুলেছেন, তা স্পষ্ট নয়। তিনি এমনকি এও জানালেন যে, সেই অংশটি দর্শকদের সামনে তুলে ধরা হয়েছে কিনা, সেই ব্যাপারে তিনি অবগত নন। কিন্তু ভিডিয়োয় প্রতীকের চেহারা দেখে বোঝা যাচ্ছে, এ রকম কোনও ঘটনাই তিনি শোনেননি। আদৌ এই ঘটনা সত্যি নাকি উরফি কেবল মাত্র দর্শকদের বিনোদনের জন্য এমন দাবি করলেন?
স্বাধারণত দর্শকদের এবং বাকি প্রতিযোগীদের মাতিয়ে রাখতেন উরফি। বিভিন্ন মজার কথা বলা বা কোনও খ্যাতনামীকে নকল করায় তাঁর জুড়ি নেই। তবে কি এমন দাবি করার পিছনেও কেবল বিনোদনই উদ্দেশ্য? রিয়্যালিটি শো-এর কর্তৃপক্ষ এখনও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন

Advertisement