Advertisement
০৩ মে ২০২৪
Elvish Yadav

রেভ পার্টিতে কোথা থেকে এল সাপের বিষ? ঘণ্টাখানেকের জেরায় অবশেষে স্বীকার করলেন এলভিশ

সপ্তাহখানেক আগে সাপের বিষ পাচার ও অবৈধ রেভ পার্টি করার অভিযোগ ওঠে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে। কোটায় রাজস্থান পুলিশের হাতে আটক হওয়ার পর নয়ডা পুলিশের জেরার মুখে এলভিশ।

Elvish Yadav claims that snakes were arranged by singer Fazilpuria for a video shoot

এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৪:২৩
Share: Save:

গত কয়েক সপ্তাহ ধরে বিপাকে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদব। কয়েক সপ্তাহ আগে সাপের বিষ পাচার করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। অভিযোগ ওঠে, অবৈধ ভাবে আয়োজিত রেভ পার্টিতে সাপের বিষ সরবরাহ করেছেন তিনি। এলভিশ-সহ মোট সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নয়ডা পুলিশ। অন্য অভিযুক্তদের গ্রেফতার করার পরে সম্প্রতি এলভিশকেও প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে নয়ডা পুলিশ। পুলিশের টানা জিজ্ঞাসাবাদে নাকি অসুস্থ হয়ে পড়েছেন তিনি, সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন এলভিশ। এ বার খবর, পুলিশের জিজ্ঞাসাবাদে নাকি অবশেষে বিষ পাচারকাণ্ড নিয়ে মুখ খুলেছেন ইউটিউব তারকা।

মঙ্গলবার এলভিশকে একটানা জিজ্ঞাসাবাদ করে নয়ডা পুলিশ। রেভ পার্টি ও সাপের বিষ সংক্রান্ত প্রশ্নে নাকি ‘বিগ বস্’ তারকা জানিয়েছেন, একটি মিউজ়িক ভিডিয়ো শুট করার জন্য সাপ আনানো হয়েছিল। তবে তিনি নাকি তার সঙ্গে যুক্ত নন। এলভিশের দাবি, মিউজ়িক ভিডিয়োর শুটিংয়ের জন্য সঙ্গীতশিল্পী ফজ়িলপুরিয়া নাকি গো‌টা বিষয়টি আয়োজন করেছিলেন। রেভ পার্টি বা সাপের বিষ পাচার— কোনও কিছুর সঙ্গেই তিনি নাকি যুক্ত নন, দাবি করেছেন এলভিশ।

সম্প্রতি এলভিশের বিরুদ্ধে ফয়জ়ান অভিযোগ তোলেন, সাপের বিষ ছাড়াও অন্য নানা ধরনের মাদক পাচারের সঙ্গেও নাকি যুক্ত ‘বিগ বস্’ বিজয়ী। এলভিশের বিরুদ্ধে মুম্বই পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেন অভিনেতা। সেই অভিযোগে তিনি দাবি করেন, অবৈধ রেভ পার্টিতে সাপের বিষ ছাড়াও নাকি অন্য ধরনের মাদকও পাচার করতেন এলভিশ। এলভিশের এই সব পাচারের প্রমাণ নাকি রয়েছে ‘বিগ বস্’-এরই অন্য এক প্রতিযোগী মনীষা রানির ফোনে। ফয়জ়ানের দাবি, এলভিশ ও মনীষা একসঙ্গেই নাকি এই কারবারের সঙ্গে যুক্ত ছিলেন। মুম্বই পুলিশে এই অভিযোগ দায়ের করার পরেই নাকি তা প্রত্যাহার করার জন্য ক্রমাগত হুমকি পাচ্ছেন তিনি, দাবি করেন ফয়জ়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE