Advertisement
০২ মে ২০২৪
Tiger 3 in Kolkata

নবীনা এবং স্টার, শহরের দুই প্রেক্ষাগৃহে দেখানো হবে না ‘টাইগার ৩’, নেপথ্যে কী কারণ?

সলমনের ছবি মানেই বক্স অফিসে অধিক ব্যবসার হাতছানি। তার পরেও নবীনা এবং স্টার ‘টাইগার ৩’ দেখাতে ইচ্ছুক নয়।

Salman’s Tiger 3 won’t run in two famous single screen in Kolkata

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ২০:২৭
Share: Save:

বক্স অফিসে ‘টাইগার ৩’ ছবিটি নিয়ে উত্তেজনা তুঙ্গে। শহরে সলমন খান অভিনীত এই ছবির অগ্রিম টিকিট বুকিংও বেশ ভাল। কিন্তু খোঁজ নিয়ে জানা যাচ্ছে, শহরের দুই উল্লেখযোগ্য প্রেক্ষাগৃহে দেখানো হবে না ভাইজান এর এই ছবি। তালিকায় উঠে এসেছে দক্ষিণ কলকাতার নবীনা এবং উত্তর কলকাতার স্টার থিয়েটারের নাম। কিন্তু কারণ কী?

সলমনের ছবি দেখানোর জন্য শহরের সিংহভাগ প্রেক্ষাগৃহ রাজি। কিন্তু নবীনা এবং স্টারের ক্ষেত্রে কী সমস্যা হল? উত্তর পেতে নবীনা সিনেমার কর্ণধার নবীন চৌখানির সঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়। নবীন বললেন, ‘‘আমার হলে তো পুজোর ছবি চলছে। টাইগার সব শো দাবি করেছিল। আমি তাতে রাজি হইনি। কারণ শুক্রবার থেকে একটা হিন্দি এবং একটা ইংরিজি ছবি আমি চালাব।’’

স্টারেও একই পরিস্থিতি। সেখানেও পুজোর বাংলা ছবিই চলছে। প্রেক্ষাগৃহের তরফে জয়দীপ মুখোপাধ্যায় বললেন, ‘‘আমি তো দুটো শো দিতে রাজি ছিলাম। কিন্তু ওরা তো রাজি হচ্ছে না। আমি বাংলা ছবি হল থেকে তুলব না। ওরা রাজি থাকলে তা হলে টাইগার চলবে।’’ ‘পাঠান এবং’ ‘টাইগার ৩’-এর প্রযোজক যশরাজ ফিল্মস। আসলে ‘পাঠান’-এর সময় থেকেই অভিযোগ উঠেছে, প্রযোজনা সংস্থা নাকি ‘নো শো পলিসি’ নিয়েছে। অর্থাৎ যে হলে ‘টাইগার ৩’ দেখানো হবে, সেখানে অন্য কোনও ছবি দেখানো যাবে না। জয়দীপ বললেন, ‘‘মুখেই শুধু বলা হবে বাংলা ছবির পাশে দাঁড়ান। এ দিকে প্রয়োজনে সেটা করা না হলে মুশকিল।’’

এই প্রসঙ্গে ‘টাইগার ৩’-এর এ রাজ্যের পরিবেশকের সঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়। তাঁরা অবশ্য বলছেন, বেশ কিছু প্রেক্ষাগৃহে সলমনের ছবিটি দেখানো হবে না। নবীনা এবং স্টার চর্চিত বলেই, নাম উঠে আসছে। পরিবেশক সংস্থার মতে, ব্যবসায়িক শর্তাবলি না মিললে এ রকম ঘটনা ঘটতেই পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE