Advertisement
০৫ মে ২০২৪
Elvish Yadav

কোটায় জিজ্ঞাসাবাদের পর আরও সক্রিয় পুলিশ, সাপের বিষ পাচারকাণ্ডে এ বার কি হাজতে যাবেন এলভিশ?

সপ্তাহখানেক আগে সাপের বিষ পাচার ও অবৈধ রেভ পার্টি করার অভিযোগ ওঠে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে। তার পরে কোটায় রাজস্থান পুলিশের হাতে আটকও হন এলভিশ।

Elvish Yadav.

এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৪:৩৬
Share: Save:

ফাঁড়া কিছুতেই কাটছে না ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদবের। সপ্তাহখানেক আগে কোটি টাকার দাবিতে হুমকি ফোন দিয়ে বিপাকের সূত্রপাত। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই সাপের বিষ পাচার করার অভিযোগ ওঠে এলভিশের বিরুদ্ধে। ইউটিউব তারকার বিরুদ্ধে অবৈধ রেভ পার্টির আয়োজন করারও অভিযোগ ওঠে। এলভিশ-সহ মোট সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নয়ডা পুলিশ। তার কয়েক দিনের মধ্যেই রাজস্থান পুলিশের হাতে পাকড়াও হন এলভিশ। কোটায় স্রেফ জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিলেও সেখানেই নাকি নিষ্পত্তি হয়নি ঘটনায়। পুলিশ সূত্রে খবর, এলভিশ়কে নাকি আবারও জেরার জন্য ডাকা হতে পারে।

দিন কয়েক আগে সাপের বিষ পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেফতার করে নয়ডা পুলিশ। তাঁদের কাছ থেকে খবর পাওয়া যায়, রেভ পার্টির জন্যই নাকি ওই সাপের বিষ সরবরাহ করা হচ্ছিল। নয়ডা সেক্টর ৫১ থেকে গ্রেফতার করা হয় সাপের বিষের ওই কারবারিদের। সঙ্গে একাধিক বিষধর সাপও উদ্ধার করে পুলিশ। এমনকি, সাপের বিষও উদ্ধার হয়। পুলিশি জেরাতেই উঠে আসে এলভিশের নাম। খবর, অভিযুক্তদের ১৪ দিনের পুলিশি হেফাজতে নিয়ে আরও জেরা করতে চায় পুলিশ। তাঁদের মাধ্যমেই এই পাচারচক্রের শিকড়ে পৌঁছনোর পরিকল্পনা রয়েছে তদন্তকারীদের। গ্রেফতার হওয়া অভিযুক্তদের সঙ্গে এলভিশের যোগাযোগ কী ভাবে, তা জানতে আগ্রহী তাঁরা। সেই সূত্রেই নাকি এলভিশকে আরও জেরা করতে চায় নয়ডা পুলিশ।

এলভিশের বিরুদ্ধে অভিযোগ ওঠার পরে গত শনিবার কোটায় রাজস্থান পুলিশের হাতে আটক হন তিনি। কোটায় ‘বিগ বস্’ বিজয়ীর গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালায় রাজস্থান পুলিশ। বেশ কিছু ক্ষণের জন্য আটকও করা হয় টেলি তারকাকে। তবে রাজস্থান পুলিশের তরফে জানানো হয়, স্রেফ নিয়মরক্ষার খাতিরেই নাকি তল্লাশি চালানো হয়েছে এলভিশের গাড়িতে। তাঁকে বেশ জিজ্ঞাসাবাদের পরে ছেড়েও দেয় রাজস্থান পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elvish Yadav Bigg Boss Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE