Advertisement
২২ মে ২০২৪
Virat Kohli

জন্মদিনে শতরান করে মাঝমাঠেই ‘বিরাট’ পার্টি! অনুষ্কা তো বটেই, শাহরুখকেও টেক্কা দিলেন চিকু

৫ নভেম্বর নিজের ৩৫তম জন্মদিনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমে শতরান করেন বিরাট কোহলি। এক দিনের ক্রিকেটে ৪৯তম শতরান করে সচিন তেন্ডুলকরের নজির স্পর্শ করেন ভারতীয় ক্রিকেট তারকা।

Virat Kohli dances to Anushka Sharma’s Ainvayi Ainvayi song from Band Baaja Baraat during India vs South Africa World Cup Match, video goes viral

রবিবার কলকাতার ইডেন গার্ডেন্সে বিরাট কোহলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ২০:১১
Share: Save:

৫ নভেম্বর, রবিবার। পুরুষদের বিশ্বকাপের ম্যাচ উপলক্ষে ঝলমলে আলোয় সেজে উঠেছিল কলকাতার ইডেন গার্ডেন্স। ৩৫তম জন্মদিনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাট হাতে নেমেছিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। জন্মদিন উপলক্ষে সকাল থেকেই ঢল নেমেছিল শুভেচ্ছাবার্তার। তবে জন্মদিনের সেরা উপহারটা মাঠে নেমে নিজেই নিজেকে দেন বিরাট। ম্যাচে ১১৯ বলে শতরান করেন তিনি। এক দিনের ক্রিকেটে ৪৯তম শতরান করে স্পর্শ করেন সচিন তেন্ডুলকরের নজির। বিরাটের অনন্য ইনিংস তো আছেই, দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে পয়েন্টের নিরিখে শীর্ষস্থানে সেমিফাইনালে জায়গা করে নিল ভারত। নিজের শতরানের ইনিংসের পরে বেশ চনমনে ছিলেন বিরাট। পাশাপাশি, দল ভাল খেলায় প্রায় চাপমুক্ত হয়ে ফিল্ডিং করতে নেমেছিলেন ভারতীয় ক্রিকেট তারকা। সেই সময় মাঝমাঠে ‘বিরাট’ পার্টিও দেখলেন দর্শক। ফিল্ডিং করার পাশাপাশি দলকে চাঙ্গা করার কাজ করতে করতেই একাধিক জনপ্রিয় গানে পা মেলাতে দেখা গেল বিরাটকে। সমাজমাধ্যমের পাতায় এখন ভাইরাল বিরাটের সেই ‘পার্টি’র ভিডিয়ো।

শুধুমাত্র একটি গানে নয়, একাধিক গানে নাচ করলেন বিরাট। কখনও স্ত্রী অনুষ্কা শর্মার ছবি ‘ব্যান্ড বাজা বারাত’-এর ‘অ্যাঁওয়েই অ্যাঁওয়েই’ গানের ‘হুক স্টেপ’ করে দেখালেন বিরাট। তাঁর সেই নাচ দেখে অনুরাগীদের দাবি, গ্যালারিতে অনুষ্কার অভাব নাকি নিজেই মিটিয়ে দিয়েছেন বিরাট! শুধু অনুষ্কার ছবির গানই নয়, শাহরুখ খানের ‘জওয়ান’-এর জনপ্রিয় গান ‘চলেয়া’-র তালেও পা মেলালেন সবার প্রিয় চিকু। রোম্যান্টিক হিরো হিসাবে শাহরুখের জনপ্রিয়তার সঙ্গে পাল্লা দেওয়া সহজ নয়, তবে বিরাটের হাত খুলে দাঁড়ানো দেখে উচ্ছ্বসিত অনুরাগীদের চিৎকারে রীতিমতো কান পাতা দায়!

রবিবারের ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে ৩২৬ রান করে ভারত। তার মধ্যে ১০১ রান একা কোহলিরই। যদিও শতরান করে মাইলফলক স্পর্শ করার পরে কাল আর গ্যালারির দিকে তাকাননি বিরাট। কারণ, রবিবার গ্যালারিতে উপস্থিত ছিলেন না অনুষ্কা। তবে গ্যালারিতে না থেকেও বিরাটের ইনিংস থেকে চোখ সরেনি অনুষ্কার। শতরানের পরে সমাজমাধ্যমের পাতায় স্বামীকে শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেত্রী। দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার কানাঘুষো ছড়াতেই ক্যামেরার থেকে নিজের দূরত্ব বাড়িয়েছেন অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE