Advertisement
০৫ মার্চ ২০২৪
Sandip Ray on Master Anshuman

সত্যজিতের সৃষ্টি বড় পর্দায়, আগাম চাক্ষুষ করতে হাজির সন্দীপ রায়-সহ বিশিষ্টরা

বড় পর্দার জন্য ‘মাস্টার অংশুমান’ পরিচালনা করেছেন সাগ্নিক চট্টোপাধ্যায়। ছবি মুক্তির আগে বিশেষ প্রদর্শনে হাজির সত্যজিৎ অনুরাগী পরিচালকেরা।

Eminent Tollywood directors attended special screening of the film Master Anshuman directed by Sagnik Chatterjee

‘মাস্টার অংশুমান’ ছবির বিশেষ প্রদর্শনে উপস্থিত অভিজিৎ গুহ, সাগ্নিক চট্টোপাধ্যায়, সন্দীপ রায়, অনীক দত্ত এবং অতনু ঘোষ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৯:৪৯
Share: Save:

সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে বড় পর্দায় আসতে চলেছে ‘মাস্টার অংশুমান’। আগামী ৫ মে মুক্তি পাচ্ছে সাগ্নিক চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবি। তাঁর আগে সেই ছবি দেখতে হাজির হলেন শহরের চার জন বিশিষ্ট পরিচালক।

মঙ্গলবার সন্ধ্যায় টালিগঞ্জের ফিল্ম সার্ভিস স্টুডিয়োতে নির্মাতারা ‘মাস্টার অংশুমান’ ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করেন। ছবিটি দেখতে সত্যজিৎ-পুত্র সন্দীপ রায় সপরিবার হাজির হয়েছিলেন। সঙ্গে ছিলেন অনীক দত্ত, অতনু ঘোষ এবং অভিজিৎ গুহ। ছবিতে অংশুমানের চরিত্রে অভিনয় করেছেন স্যমন্তক দ্যুতি মৈত্র এবং কৃষ্ণনের চরিত্রে রয়েছেন নবাগত সোম চট্টোপাধ্যায়। অন্যান্য চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

ডিসেম্বরে মুক্তি পেয়েছিল সন্দীপ রায় পরিচালিত ‘হত্যাপুরী’। এ দিন ছবি দেখার পর সন্দীপ বললেন, ‘‘সাগ্নিক দীর্ঘ দিন আগে এই গল্পটা নিয়ে ওর ছবি তৈরির ইচ্ছার কথা আমাকে বলে। আগামী ২ মে বাবার জন্মদিন। সেই আবহে ছবিটা মুক্তি পাচ্ছে বলে আমার আরও ভাল লাগছে।’’ অতনুর বিচরণ অন্য ধারার ছবিতে। বললেন, ‘‘ভুলভ্রান্তি বিচার করার আমি কেউ নই। ছোটদের জন্য ছবি তো এখন খুবই কম তৈরি হয়। সামনে গরমের ছুটি। আশা করি, ছোটদের সঙ্গে নিয়ে বড়রাও ছবিটা দেখবেন।’’

এর আগে ২০১৯ সালে ফেলুদার আবির্ভাবের ৫০ বছর উপলক্ষে সাগ্নিক তৈরি করেছিলেন তাঁর তথ্যচিত্র ‘ফেলুদা: ফিফটি ইয়ার্স অফ রেজ় ডিটেকটিভ’। এই তথ্যচিত্রের জন্য পরিচালকের ঝুলিতে এসেছিল জাতীয় পুরস্কার। ‘মাস্টার অংশুমান’ থেকে তাঁর প্রত্যাশা কী রকম? সাগ্নিক বললেন, ‘‘অতিমারি আবহে খুব পরিশ্রম করে ছবিটা আমরা তৈরি করেছি। ছবিটা দেখে বাবুদা (সন্দীপ রায়) আমাকে বললেন চিন্তা না করতে। বাকিটা দর্শক বলবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE