Advertisement
১৭ মে ২০২৪
Shakib Khan

অসু্স্থতার কারণে আদালতে হাজিরা দিতে পারলেন না শাকিব, জামিন পেলেন নায়কের প্রযোজক

নায়ক-প্রযোজক তরজা জারি। রহমতের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করলেন শাকিব খান। আদালত কী রায় ঘোষণা করল?

Bangladeshi Actor Shakib Khan’s producer Rahmat Ullah got bail

অসুস্থতাজনিত কারণে আদালতে উপস্থিত থাকতে পারেননি শাকিব। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৯:৩৪
Share: Save:

বাংলাদেশের নায়ক এবং প্রযোজকের তরজা জারি। শাকিব খান এবং রহমত উল্লাহ বিতর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। প্রযোজকের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন শাকিব। প্রযোজকের বিরুদ্ধে তোলাবাজি এবং হত্যার হুমকি দেওয়ার অভিযোগ তোলেন নায়ক। ২৬ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে তিনি আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন।

শুনানির শেষে তাঁর জামিন মঞ্জুর করে প্রযোজক। অসুস্থজনিত কারণে আদালতে উপস্থিত থাকতে পারেননি শাকিব। ২৩ মার্চ দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে শাকিব রহমতের নামে এই মামলা দায়ের করেন। নায়কের জবানবন্দি গ্রহণ করে প্রযোজককে ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেন। গত ২৭ মার্চ ওই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলাও দায়ের করেছিলেন শাকিব।

অন্য দিকে, এই মামলার পরিপ্রেক্ষিতে রহমতের আইনজীবী বলেছিলেন, “আমার মক্কেলের নামে শাকিব যে মানহানির মামলা করেছিলেন তা প্রত্যাহারের জন্য আমরা আইনি নোটিস পাঠিয়েছিলাম। বলা হয়েছিল আপনি আমার মক্কেলের অনুভূতিতে আঘাত করেছেন, আপনাকে তিন দিন সময় দেওয়া হল, আপনি আপনার বক্তব্য প্রত্যাহার করুন।”

প্রযোজকের আইনজীবীর দাবি শাকিবের তরফ থেকে কোনও উত্তর আসেনি। উল্টে প্রযোজকের বিরুদ্ধে আরও এক মামলা করেন নায়ক। রহমতের আইনজীবী আরও বলেন, “শাকিব যে হেতু আমাদের কথা মানেননি, তাই আমরা দণ্ডবিধির ৪৯৯, ৫০০ ও ৫০১ ধারায় মামলা করেছি। আমাদের মামলা গৃহীত হয়েছে এবং সেটার তদন্ত শুরু হবে শীঘ্রই।”

এ দিকে শাকিবের দায়ের করা মামলার ভিত্তিতে আগামী ৬ জুন পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE