Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Sudipta Banerjee

২২০০ টাকার জন্য কেব্‌ল কানেকশন কেটে দেওয়া হয়! নিজের অভিনয় নিজেই দেখতে পেতেন না সুদীপ্তা

বাংলা সিরিয়ালের পরিচিত মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তাঁর ছোটবেলা একদমই মসৃণ ছিল না। পুরনো দিনের স্মৃতিতে ফিরে গেলেন অভিনেত্রী।

Tollywood Actress Sudipta Banerjee shares her struggle days

সুদীপ্তার বিয়ের এই আয়োজন দেখে অবাক অনেকেই। কিন্তু জানেন কি, নায়িকার ছোটবেলা এতটাও মসৃণ ছিল না। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৮:২৪
Share: Save:

১ মে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ধুমধাম করে বিয়ের পরিকল্পনা তাঁর। পাত্র প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সী। ইতিমধ্যেই বন্দ্যোপাধ্যায় পরিবারে হইহই কাণ্ড। নিমন্ত্রিত তালিকায় প্রায় ৫০০-৭০০ জন। বাঙালি খাবার থেকে মোগলাই— হরেক রকমের খাবার রয়েছে মেনুতে। এলাহি আয়োজন। নায়িকার বিয়ের এই আয়োজন দেখে অবাক অনেকেই। কিন্তু জানেন কি, নায়িকার ছোটবেলা এতটাও মসৃণ ছিল না?

ছোটবেলার সেই দিনগুলোর কথা ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা। বাবা-মা আর দাদাকে নিয়ে তাঁর ছোট পরিবার। খুবই অভাব অনটনের মধ্যে বেড়ে উঠেছেন তিনি। ‘খেলা’ সিরিয়ালে বিন্দু চরিত্রের মাধ্যমে ছোট পর্দায় তাঁর আত্মপ্রকাশ। বিপুল জনপ্রিয়তা পেয়েছিল এই চরিত্র। কিন্তু সেই স্বাদ তিনি বুঝতেই পারেননি। সেই আক্ষেপের গল্পই শোনালেন অভিনেত্রী।

সুদীপ্তা বলেন, “দাদা তখন চাকরি খুঁজছে। বাবার কাজ ছিল না। আমাদের সংসার যে কী ভাবে চলেছে তা আমরাই জানি। ইলেকট্রিকের বিল দেওয়া হয়নি বলে আমাদের বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিল। মাত্র ২২০০ টাকার জন্য কেব্‌ল লাইন কেটে দিয়ে গিয়েছিল। তাই তো আমার চরিত্রের জনপ্রিয়তার স্বাদ আমি নিজেই উপলব্ধি করতে পারিনি। বর্তমানে আমি নিজের সবটা পরিবারকে দিতে চাই। যে সাফল্যটুকু পেয়েছি, সবটাই মা-বাবার আশীর্বাদে।” এই মুহূর্তে চূড়ান্ত ব্যস্ত নায়িকা। বিয়েতে লাল বেনারসিতে সাজবেন নায়িকা। বেশ কিছু দিনের জন্য সিরিয়াল থেকে ছুটি নিয়েছেন। বিয়ের পর আবারও ‘সোহাগ জল’ সিরিয়ালে বেণী বৌদি হয়ে ফিরবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE