Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tiger 3: পেশা বদলাচ্ছেন ইমরান হাশমি! পাক গুপ্তচরের দলে নাম লিখিয়েছেন?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ মে ২০২১ ২২:৫১
ইমরান হাশমি।

ইমরান হাশমি।

পেশা বদলে ফেলছেন ইমরান হাশমি! বলিউড সরগরম এমনই গুঞ্জনে। অভিনয় ছেড়ে তিনি নাকি আইসিস জঙ্গি দলে গুপ্তচর হিসেবে নাম লেখাচ্ছেন। খুব শিগিগিরিই তাঁর ডেরাও বদলাচ্ছে। কিছু দিনের মধ্যেই অভিনেতা চলে যাচ্ছেন পাকিস্তানে!

খবর কতটা সত্যি? জানতে বলিউড সংবাদমাধ্যম যোগাযোগ করেছিল অভিনেতার সঙ্গে। ইমরানের ঘনিষ্ঠ সূত্রের খবর, সব ঠিক থাকলে লকডাউন উঠলেই শুরু হবে মণীশ শর্মার আগামী ছবি ‘টাইগার ৩’। সেখানেই নতুন চরিত্র হয়ে আসছেন ইমরান। তিনি পাকিস্তানের এজেন্ট। তাঁর প্রধান শত্রু র’-এর এজেন্ট সলমন খান। সলমন অভিনীত চরিত্রই ‘টাইগার’ নামে খ্যাত। খবর, ইমরান ছবিতে ‘পাকিস্তান টাইগার’ হিসেবে সামনে আসবেন দর্শকদের।

ছবি নিয়ে ইতিমধ্যেই যথেষ্ট আশাবাদী পরিচালক। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ইমরানের চেহারার সঙ্গে এক জন খলনায়কের চেহারার কোনও মিল নেই। এটাই এই ছবির তুরুপের তাস। মণীশের দাবি, ইমরানের চরিত্র জোরদার করতে জোরালো সংলাপও থাকছে। উদাহরণ হিসেবে তিনি জানান দর্শকরা ছবির শুরুতেই শুনতে পাবেন, ‘টাইগার কো রোকনে কে লিয়ে টাইগার কো ওয়াপস লাও’-এর মতো সংলাপ।

আগের ছবিগুলোতে পাক গুপ্তচর হিসেবে ক্যাটরিনা কাইফ দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। এই ছবিতে কি তিনি ভিন্ন ভূমিকায় অভিনয় করবেন? মণীশ জানিয়েছেন, এই ছবিতে ক্যাটরিনা আরও ভয়ঙ্কর। অনেক বেশি ঝুঁকি নিয়ে অভিনয় করবেন মারামারির দৃশ্যে।

Advertisement

আরও পড়ুন

Advertisement