Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Tathagata Ghosh

Tollywood: তথাগত এবং অনুষার গোপন বন্ধুত্বের ডেরায় রাইমার আগমন

অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর টলিপাড়ার চিত্রগ্রাহক তথাগতর সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

তথাগত, অনুষা এবং রাইমা।

তথাগত, অনুষা এবং রাইমা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ২১:২৫
Share: Save:

নতুন সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা সরকারের বিশেষ বন্ধু চিত্রগ্রাহক তথাগত ঘোষ।

Advertisement

অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর টলিপাড়ার চিত্রগ্রাহক তথাগতর সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। অভিনেত্রী যদিও তথাগতকে ‘প্রিয় বন্ধু’-র তকমা দিয়েই থেমে গিয়েছিলেন। কিন্তু গুঞ্জন কি আর থেমে থাকে! গত বছরেই দু’জনের প্রেম ভাঙার গল্পও চাউর হয়ে যায় চারদিকে। এই প্রসঙ্গ সন্তর্পণে এড়িয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। অন্য দিকে, তথাগত মুখে কুলুপ এঁটেছিলেন।

তবে সোমবার মাস ছয়েক পরে তথাগতর ইনস্টাগ্রামে ভেসে উঠল প্রিয়াঙ্কার ছবি। স্বল্প পোশাকে সমুদ্রতটে অভিনেত্রীকে কোনও এক সময় লেন্সবন্দি করেছিলেন তিনি। সেই ছবি হঠাৎ কেন প্রকাশ্যে আনলেন তিনি? তবে কি ভাঙা ‘বন্ধুত্ব’ জোড়া লেগেছে?

নেটমাধ্যমের অঙ্ক বলছে তেমন কিছুই হয়নি। প্রিয়াঙ্কার মতোই আরও বহু নায়িকার ছবির ভিড় তথাগতর ইনস্টাগ্রামের দেওয়ালে। সেই সব নায়িকাদের মধ্যেই রয়েছেন অভিনেত্রী অনুষা বিশ্বনাথন। ‘দুর্গা সহায়’, ‘জেনারেশন আমি’, ‘ধনঞ্জয়’-এর মতো একাধিক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। টলিপাড়ার একাংশের গুঞ্জন, প্রিয়াঙ্কার চিত্রগ্রাহক বন্ধুর সঙ্গে নাকি নতুন বন্ধুত্ব তৈরি হয়েছে তাঁর। অনুষার ইনস্টাগ্রাম জুড়েও তাই তথাগতর তুলে দেওয়া ছবির বাহার! দিন কয়েক আগে অভিনেত্রীর স্টোরিতেও দেখা গিয়েছে তথাগতকে। সঙ্গে ছিলেন অভিনেত্রী রাইমা সেন। অনুষা নিজেই জানিয়েছিলেন দু’জনের সঙ্গে বেশ ‘মজার সময়’ কাটিয়েছেন তিনি।

Advertisement
অনুষার ইনস্টাগ্রাম স্টোরি।

অনুষার ইনস্টাগ্রাম স্টোরি।

তবে কি তথাগত-অনুষা-রাইমার গোপন রসায়ন গড়ে উঠছে টলিপাড়ায়? তৈরি হচ্ছে বন্ধুত্বের নতুন ধারা?

রাইমার ইনস্টাগ্রামে চোখ রাখলে এই দুই প্রশ্নের উত্তরই হ্যাঁ ছাড়া অন্য কিছু মনে হবে না। অভিনেত্রীর শেষ ১০টি ছবির মধ্যে ৯টি ছবিই লেন্সবন্দি করেছেন প্রিয়ঙ্কার ‘প্রাক্তন’ প্রিয় বন্ধু তথাগত। রাইমার প্রোফাইলের স্ক্রিনশট নিয়ে সোমবার তথাগত স্টোরি দিয়ে লিখেছেন, ‘রাইমা সেনের ইনস্টাগ্রামে আধিপত্য বিস্তার করেছি’।

তথাগতর ইনস্টাগ্রাম পোস্ট।

তথাগতর ইনস্টাগ্রাম পোস্ট।

রাইমা এবং অনুষার দেওয়াল জুড়ে ‘তথাগত’ থাকলেও তাঁর লেন্সবন্দি করা কোনও ছবি বহুদিন ভেসে ওঠেনি প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামের দেওয়ালে। বাস্তবের মতো নেটদুনিয়াতেও অতীতের বন্ধুর সঙ্গে দূরত্ব বজায় রাখছেন অভিনেত্রী।

তবে তথাগত,অনুষা এবং রাইমার বন্ধুত্বের জল যে অনেক দূর গড়িয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.