Advertisement
২৪ মে ২০২৪
Emraan Hashmi

Emraan-Akshay: আমার ছোট্ট ছেলের ক্যানসার চিকিৎসায় সব রকম ভাবে সাহায্য করতে চেয়েছিল অক্ষয়: ইমরান

নিজের লেখা বইতে সন্তানের সেই যন্ত্রণাময় দিনগুলো ফিরে দেখেছেন অভিনেতা ইমরান হাশমি। আর সেই সঙ্গেই জানিয়েছেন, বছর কয়েক আগের সেই ভয়ঙ্কর দিনগুলোতে কী ভাবে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। সন্তান সুস্থ হয়ে ওঠার পরে তার লড়াইয়ের কাহিনি লেখেন ইমরান।

ইমরান আপ্লুত অক্ষয়ের ব্যবহারে

ইমরান আপ্লুত অক্ষয়ের ব্যবহারে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৮:৩৮
Share: Save:

চার বছরের ছোট্ট ছেলের ক্যানসার। অস্ত্রোপচারে বাদ দিতে হয় একটি কিডনিও। নিজের লেখা বইতে সন্তানের সেই যন্ত্রণাময় দিনগুলো ফিরে দেখেছেন অভিনেতা ইমরান হাশমি। আর সেই সঙ্গেই জানিয়েছেন, বছর কয়েক আগের সেই ভয়ঙ্কর দিনগুলোতে কী ভাবে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার।

সন্তান সুস্থ হয়ে ওঠার পরে ‘দ্য কিস অফ লাইফ— হাউ এ সুপারহিরো অ্যান্ড মাই সন ডিফিটেড ক্যানসার’ নামে ওই বইটি লেখেন ইমরান। তাতে ক্যানসারের সঙ্গে ছেলে আয়ান তথা পরিবারের লড়াইয়ের কাহিনি বর্ণনা করেছেন অভিনেতা। সেই বইতেই উল্লেখ রয়েছে, কী ভাবে ইমরানের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন ‘বচ্চন পাণ্ডে’। বইটির মুখপত্র লিখেছেন অক্ষয় স্বয়ং।

ছেলে আয়ানের সঙ্গে ইমরান

ছেলে আয়ানের সঙ্গে ইমরান

ইমরান লিখেছেন, ছেলের চিকিৎসা চলাকালীন অক্ষয়ের ফোন পান তিনি। অক্ষয় তাঁকে জিজ্ঞেস করেন সন্তানের অসুস্থতার খবরটি সত্যি কি না। ইমরানও বলেন, অস্ত্রোপচারে তাঁর ছেলের টিউমার এবং কিডনি বাদ দেওয়া হয়েছে। অক্ষয় তখনই হাসপাতালে যেতে চান। ইমরান তাঁকে আশ্বস্ত করলে অভিনেতা তাঁকে এ-ও বলেন, তাঁর বেশ কিছু উন্নত চিকিৎসা পরিষেবা এবং ডাক্তারের সঙ্গে যোগাযোগ রয়েছে। কোনও রকম প্রয়োজনে সাহায্য চাইতে ইমরান যেন একটুও দ্বিধা না করেন।

অক্ষয়ের এমন আচরণে আপ্লুত ইমরান লিখেছেন, অক্ষয় তাঁকে প্রতিদিন ফোন করে ছেলের স্বাস্থ্যের খোঁজ নিতেন। আয়ান বাড়ি ফেরার পরে এক দিন নিজে এসে দেখেও যান অভিনেতা। ব্যাটম্যানের পোশাকে তাঁর ছোট্ট ছেলের ছবি দেখে নাকি চোখে জল এসে গিয়েছিল ‘খিলাড়ি’র। ইমরানের বইতে আরও উল্লেখ রয়েছে, ক্যানসারই প্রাণ কেড়েছে অক্ষয়ের বাবার। তার ফলেই তিনি আরও বেশি করে ইমরানের মনের অবস্থা উপলব্ধি করতে পেরেছিলেন। অক্ষয় তাই কানাডায় নিজের পরিচিত হাসপাতালে আয়ানের সেরা চিকিৎসার ব্যবস্থাও করে দিতে চেয়েছিলেন।

ইমরানের বইয়ে মুখপত্রে অক্ষয় নিজেই খুলে বলেছেন তাঁর অনুভূতির কথা। লিখেছেন, ‘আয়ানের পরিস্থিতির কথা যখন শুনলাম, মনে হল যেন কেউ আমার পেটেই এসে ঘুষি মারল। গাড়ি চালাচ্ছিলাম। তৎক্ষণাৎ গাড়ি থামিয়ে ইমরানকে ফোন করি। কারণ, আমি জানি নিজের কাছের মানুষ এই রোগের শিকার হলে ঠিক কেমন লাগে।

অক্ষয়ের সঙ্গেই ইমরানের আগামী ছবি ‘সেলফি’। ইমরানের পাশাপাশি আরও দুই মুখ্য চরিত্রে রয়েছেন নুসরত ভারুচা এবং ডায়না পেন্তি। ২০১৯-এর মালয়ালম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’-এর হিন্দি রিমেক এই ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emraan Hashmi Akshay Kumar Cancer treatment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE