Advertisement
০৬ অক্টোবর ২০২২
Emraan Hashmi

Emraan Hashmi: ছেলে পাপারাৎজিদের ভালবাসে, তার ক্যামেরায় আসা আটকান না ইমরান

ইমরান চান ছেলে আয়ান নিজের মতো করে বড় হোক। তাই ছবি তোলা থেকে নজরে থাকা, ছেলের চাহিদার কোনও কিছুতেই বাধা দেন না অভিনেতা।

ছেলের সঙ্গে বন্ধুর মতো মেশেন ইমরান

ছেলের সঙ্গে বন্ধুর মতো মেশেন ইমরান

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৪:৩৭
Share: Save:

ব্যস্ত জীবন থেকে অনেকটা দূরে, অবসরের খোঁজে উড়ে গিয়েছেন অভিনেতা ইমরান হাশমি। সঙ্গী পুত্র আয়ানও। প্যারিসের নরম রোদে হাতে হাত রেখে পথ হাঁটছেন বাবা-ছেলে। কখনও বা দাঁড়িয়ে স্রেফ উপভোগ করছেন ঝলমলে দিন। ছেলে এক বার বাবার ছবি তুলছেন, কখনও বাবা ছেলের। ইমরান আর আয়ান যেন বন্ধুই।

দু’জনে পোশাকও পরেছেন রং মিলিয়ে। প্যারিসের অলিগলিতে টইটইয়ের ফাঁকে রেস্তরাঁ আর ক্যাফেতে জিরিয়ে নিচ্ছেন মাঝে মধ্যে। আয়ানের গাল ছুঁয়ে পড়ন্ত বিকেলের রোদ। সে দিকে চেয়ে আছেন ইমরান। ছবিও তুলে রাখলেন কয়েকটা।

বলিউডের অন্যান্য তারকার মতো ইমরানও ছেলেকে আড়ালেই রেখেছিলেন শুরুতে। আয়ান একটু বড় হতেই ঘনঘন ক্যামেরায় দেখা যাচ্ছে তাকে। এক সাক্ষাৎকারে ‘মার্ডার’-এর নায়ক বলেন, ‘‘আয়ান পাপারাৎজিদের পছন্দ করে। ক্যামেরায় ছবি উঠুক, সবাই দেখুক— এটা সম্পূর্ণ ওর ব্যক্তিগত ইচ্ছে। আমি এ নিয়ে জোর খাটাই না। ও তো বড় হচ্ছে। এ প্রজন্মের ছেলেমেয়েদের চাহিদা অন্য রকম।’’

অভিনেতার দাবি, নেটমাধ্যমে প্রচারে থাকতে তাঁর ভাল লাগে না। তবে ছেলেকে তার নিজের মতো করে বেড়ে উঠতে দিতে চান। বলিউডে আসতে জোরও করবেন না কখনওই। কিন্তু আয়ানকে এ-ও স্পষ্ট করে দিয়েছেন, ‘‘যা-ই কর, নিজের যোগ্যতায় কর। খ্যাতি চাইলে তা অর্জন করে নিও।’’

প্যারিসের আলসে ছুটির ফাঁকেও কি ছেলেকে জীবনের মন্ত্র শিখিয়ে চলেছেন ইমরান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.