Advertisement
০৪ মে ২০২৪
Emraan Hashmi

দক্ষিণ বিজয়ের পথে ‘সিরিয়াল কিসার’! কোন ছবিতে দেখা যাবে ইমরানকে?

তেলুগু ছবিতে অভিনয় করে দক্ষিণে পা রাখতে চলেছেন ইমরান হাশমি। ‘সিরিয়াল কিসার’ এ বার খলনায়কের ভূমিকায়। বলিউডে পছন্দমতো চরিত্র আর না পেয়ে কি নতুন পথে পা বাড়ালেন তিনি?

Emraan Hashmi

ইমরান হাশমি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৪:২২
Share: Save:

বলিউডের অভিনেতারা এখন সমানতালে কাজ করছেন দক্ষিণী ছবিতে। সেই তালিকায় নাম লেখালেন অভিনেতা ইমরান হাশমিও। দক্ষিণের ছবি ‘ওজি’-তে অভিষেক হতে চলেছে তাঁর। ছবির নির্মাতারা সম্প্রতি খবরটি ভাগ করে নিয়েছেন।

তেলুগু ছবিটিতে ইমরানের সহ-অভিনেতা পবন কল্যাণ। ইমরানের চরিত্রটি অবশ্য খলনায়কের। তেলগু ছবিটির চিত্রনাট্যকার এবং পরিচালক সুজিত। ছবির প্রযোজক ডিভিভি ধন্যা। প্রশ্ন উঠছে, বলিউডে পছন্দমতো চরিত্র আর না পেয়েই কি নতুন পথে পা বাড়ালেন ইমরান?

ইমরান নিজেও জানিয়েছেন, তিনি দক্ষিণের ছবিতে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। ‘ওজি’-তে দক্ষিণ-সফর শুরু করার রোমাঞ্চে তিনি ডগমগ। বললেন, “চিত্রনাট্য দারুণ শক্তিশালী। আমার চরিত্রটাও চ্যালেঞ্জিং। পবন কল্যাণ স্যর, সুজিত এবং পুরো টিমের সঙ্গে কাজ করার জন্য উৎসুক হয়ে রয়েছি। আমার বিশ্বাস, একটা চমৎকার সিনেম্যাটিক অভিজ্ঞতার স্বাদ দিতে পারব দর্শককে।”

মুম্বইয়ে ছবির অনেকটা কাজ হয়েছে। হায়দরাবাদে হবে বাকি অংশের শুটিং।

প্রকাশ রাজ এবং শ্রেয়া রেড্ডিও রয়েছেন ছবিতে। ‘সিরিয়াল কিসার’ ইমরানকে এ ছবিতেও কোনও গোপন প্রেমিকের ভূমিকায় দেখা যাবে কি না, তা অবশ্য খোলসা করেননি নির্মাতারা।

২০০৩ সালে বিক্রম ভট্ট পরিচালিত ‘ফুটপাত’ ছবির মাধ্যমে অভিনয়ে পা রাখেন ইমরান। বিপাশা বসুর বিপরীতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। প্রথম ছবির পর আর ফিরে তাকাতে হয়নি ইমরানকে।

‘মার্ডার’, ‘আশিক বনায়া আপনে’, ‘গ্যাংস্টার’, ‘জন্নত’, ‘দ্য ট্রেন’-এর মতো বহু ছবিতে কাজ করেছেন ইমরান। কেরিয়ারের শুরুতে ছবির অধিকাংশ দৃশ্যে নায়িকার সঙ্গে চুম্বনদৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। তাই ‘সিরিয়াল কিসার’ নামে জনপ্রিয়’ হয়ে উঠেছিলেন অভিনেতা।

ইন্ডাস্ট্রিতে তাঁর কেটে গিয়েছে দু’দশক। কিন্তু ছোট থেকে অভিনয়ে আসার কোনও ইচ্ছাই ছিল না তাঁর। পারিবারিক যোগাযোগের কারণেই তারকা হতে পেরেছিলেন তিনি, এ কথা নিজমুখেই স্বীকার করে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emraan Hashmi Bollywood Actor South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE