Advertisement
০৪ মে ২০২৪
Bollywood gossip

প্রাক্তনই কি এখন বর্তমান? সুস্মিতার সঙ্গে ঘুরে বেড়ানো নিয়ে মুখ খুললেন রোহমান

সুস্মিতার সঙ্গে এক ফ্রেমে থাকার জন্যও যোগ্যতা লাগে, জানালেন তাঁর গুণমুগ্ধ রোহমান। প্রচুর কাজ করে নিজেকে আগে প্রমাণ করতে চান সুস্মিতার প্রাক্তন। তিনিই কি এখন বর্তমান?

Rohman Shawl says speculations around him and Sushmita Sen don\\\\\\\'t matter to him

বিচ্ছেদের পরও একসঙ্গেই আছেন রোহমান শল এবং সুস্মিতা সেন। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১২:০৭
Share: Save:

সুস্মিতা সেন এবং তাঁর এক সময়ের প্রেমিক রোহমান শলের বিচ্ছেদ হয়ে গিয়েছিল ২০২১ সালে। সুস্মিতার সঙ্গে এর পর ললিত মোদীর নাম জড়িয়েছে। তবে নতুন প্রেমের চর্চার আবহেও রোহমানের সঙ্গে সুস্মিতাকে দেখা গিয়েছে একাধিক অনুষ্ঠানে। দু'জনের সম্পর্ক যেন পারিবারিক। সুস্মিতার কন্যারাও রোহমানের সঙ্গে দারুণ স্বচ্ছন্দ। সব কিছু দেখেই জল্পনা, আবার কি কাছাকাছি আসছেন তাঁরা? রোহমন সাফ জানিয়েছেন, কাউকে জবাব দেওয়ার দায় নেই তাঁদের।

২০২১ সালে সুস্মিতা জানান, রোহমানের সঙ্গে তিন বছরের সম্পর্কে ইতি টানছেন তিনি, আলাদা হয়ে যাচ্ছেন। ২০১৮ সালে ইনস্টাগ্রামের মাধ্যমে যোগাযোগ হয়েছিল তাঁদের। বিচ্ছেদের সময় রোহমানের সঙ্গে নিজের ছবি দিয়ে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী লিখেছিলেন, “আমরা বন্ধু হিসাবে শুরু করেছিলাম, বন্ধুত্ব থাকবে। দীর্ঘ সম্পর্কে থাকলাম... ভালবাসাও থেকে যাবে।”

তার পরও সম্পর্ক মধুরই ছিল জুটির। এক সাক্ষাৎকারে সুস্মিতার উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন রোহমান। বলেছিলেন, “ও যেটাই করে, সেটাই দুর্দান্ত! ওর থেকে অনেক কিছু শেখা যায়! কতখানি অনুপ্রেরণা হতে পারে সুস্মিতা, সেটা ওর কাছাকাছি থাকলে অনুভব করা যায়।”

গত বছর প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে সুস্মিতার ছবি ছড়িয়ে পড়ায় নতুন করে গুঞ্জন শুরু হয়েছিল। প্রকাশ্যে সুস্মিতাকে ভালবাসার কথাও লিখেছিলেন ললিত। যদিও সুস্মিতা নীরব ছিলেন। ছবি ছাড়া তাঁর দিক থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এর পর আর তাঁদের জুটির কোনও ছবিও দেখা যায়নি। ললিতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সুস্মিতাকে এর পর ঘন ঘন দেখা যায় প্রাক্তন প্রেমিক রোহমানের সঙ্গে।

জনসমক্ষে তাঁদের একসঙ্গে আসা নিয়ে সম্প্রতি স্পষ্ট জবাব দিলেন রোহমান। আবার কি সম্পর্ক জোড়া লাগতে চলেছে? অভিনেতা বলেন, “আমাদের একসঙ্গে বেশ দেখায়। আমরা তো লোকের জন্য বাঁচি না। তুমি তোমার কাজ করে যাও। লোকের যা বলার, সেটা তারা বলবে। কাউকে উত্তর দেওয়ার দায় নেই আমাদের।” রোহমানের দাবি, “লোকজন যা বলবে, সব নিয়েই মন্তব্য করতে হবে নাকি? আমরা নিজেদের জীবনে বাঁচি।”

সুস্মিতার সঙ্গে এক ফ্রেমে থাকার জন্যও যোগ্যতা লাগে, জানালেন তাঁর গুণমুগ্ধ রোহমান। প্রচুর কাজ করে নিজেকে আগে প্রমাণ করতে চান তিনি।

এর পর সুস্মিতাকে দেখা যাবে ‘আরিয়া’-র নতুন সিজ়নে। ‘তালি’র কাজও শুরু হবে শীঘ্রই। রোহমানও পর্দায় আত্মপ্রকাশ করবেন একটি ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Rohman shawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE