Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Esha Deol

বলিউডে ফিরতে চলেছেন ধর্মেন্দ্র এবং হেমার কন্যা এষা

এষা জানিয়েছেন, বহুদিন বলিউড থেকে দূরে থাকার পরেও ভাল কাজের প্রস্তাব পেয়েছেন।  সেই জন্যই ফের ক্যামেরার সামনে দাঁড়াতে রাজি হয়েছেন তিনি।

এষা দেওল।

এষা দেওল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ২০:৫৭
Share: Save:

রূপোলি পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী এষা দেওল। দুই মেয়ে রাধ্যা এবং মিরায়াকে বড়ো করার জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তবে এ বার ফের ক্যামেরার সামনে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। শোনা যাচ্ছে, বেশ কয়েকটি চিত্রনাট্যও পড়ে ফেলেছেন অভিনেত্রী।

এষা জানিয়েছেন, বহুদিন বলিউড থেকে দূরে থাকার পরেও ভাল কাজের প্রস্তাব পেয়েছেন। সেই জন্যই ফের ক্যামেরার সামনে দাঁড়াতে রাজি হয়েছেন তিনি। সমস্ত মেদ ঝরিয়ে আগের মতো ‘টোনড’ চেহারাও ফিরে পেয়েছেন। ইতিমধ্যেই একটি প্রোজেক্টের কাজ শেষ করে ফেলেছেন তিনি। দ্বিতীয় কাজটি শুরু হতে চলেছে চলতি বছরের মাঝামাঝি সময়। আপাতত তার জন্যই প্রস্তুতি নিচ্ছেন এষা।

২০০২ সালে ‘কোই মেরে দিল সে পুছে’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এষা। আফতাব শিবদাসানির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। যশরাজ ফিল্মসের ‘ধূম’ খ্যাতি এনে দিয়েছিল অভিনেত্রীকে। শেষ তাঁকে দেখা গিয়েছিল রাম কমল মুখোপাধ্যায়ের ‘কেকওয়াক’ ছবিতে।

২০১২ সালে দীর্ঘদিনের প্রেমিক ভরত তখতনির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এষা। এরপর সন্তান এবং সংসার নিয়ে কিছুটা ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। লকডাউনকে কাজের লাগিয়ে একটি বইও লিখেছেন তিনি। নাম ‘আম্মা মিয়া’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Esha Deol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE