Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘মেয়েকে চুমু খেলে ঠোঁট ফাটিয়ে দেব’, সুহানার প্রেমিকের উদ্দেশে সাবধানবাণী শাহরুখের!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ মার্চ ২০২১ ২০:১৩
শাহরুখ ও সুহানা

শাহরুখ ও সুহানা

নায়ক তিনি। প্রেমিক তিনি। দু’হাত দু’পাশে ছড়িয়ে দিলেই মহিলারা ছুটে জড়িয়ে ধরতে চান তাঁকে। বলিউডে এমন প্রেমিক পুরুষ আর কে আছে এখন! কিন্তু পর্দা সরালেও কি তিনি সে রকম? একটি সাক্ষাৎকারে গৌরী ও শাহরুখ দু’জনেই স্পষ্ট জানিয়েছিলেন যে ‘রিল’ ও ‘রিয়েলে’-এ কোনও মিল নেই। শুধু কি তাই? 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবিতে ‘রিয়েলে’র কিং খানকে যেন সব থেকে বেশি মানাত ওম পুরীর চরিত্রে। অন্তত শাহরুখের কথা শুনলে তো সে রকমই মনে হবে।

৪ বছর আগে আলিয়া ভট্ট ও শাহরুখ খান ‘কফি উইথ কর্ণ’-এ আড্ডা মারতে মারতে ‘ডেটিং’ বা প্রেম করা নিয়ে কথা বলছিলেন। শাহরুখের উদ্দেশ্যে কর্ণের প্রশ্ন ছিল, তিনি যদি দেখতে পান, সুহানার কোনও প্রেমিক তাঁকে চুমু খাচ্ছেন, তবে তিনি কী করবেন? কিং খানের উত্তর ছিল, ‘ছেলেটির ঠোঁট ফাটিয়ে দেব আমি’! আলিয়া ও কর্ণ হেসে ওঠেন। কিন্তু কর্ণের কথায় জানা যায়, শাহরুখ এমনটা করতেই পারেন। তাঁর মেয়েকে নিয়ে তিনি অত্যন্ত সংরক্ষণশীল। কর্ণের কথায়, ‘খানিক পাগলের মতো’ করে থাকেন শাহরুখ। কর্ণ জানান, ‘পরিবারের প্রসঙ্গ উঠলে শাহরুখ অনেকটা ‘ডর’ ছবির চরিত্রটির মতো। এবং সুহানা মোটেও সেটা পছন্দ করে না।’

Advertisement

তবে একইসঙ্গে কর্ণ এ কথাও জানান যে সন্তানদের সঙ্গে বন্ধুর মতো মিশতে পারেন শাহরুখ। তাঁদের জন্য যা কিছু করতে রাজি। জীবনের পথে চলার ক্ষেত্রে ছেলে-মেয়েকে পরামর্শ দেন তিনিই। বলিউডের কিং খান ও সুহানা-আরিয়ান-এব্রামের বাবার মধ্যে আকাশ আর পাতাল তফাৎ।

আরও পড়ুন

Advertisement