Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Rohit Verma

শাড়ি পরিয়ে ধর্ষণ করতেন কাকা! টাকার জন্য যৌনকর্মীর কাজও করতে হয়েছে, বিস্ফোরক বিগ বস খ্যাত রোহিত

বিগ বস্ ৩-এ অংশ নিয়েছিলেন রোহিত বর্মা। জনপ্রিয় এই ডিজাইনার সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়ে কিছু কথা বলেছেন। যে অন্ধকার তাঁকে পেরিয়ে আসতে হয়েছিল, তা নিয়েই মুখ খুলেছেন।

ছোটবেলায় যৌনহেনস্থার শিকার হয়েছেন রোহিত বর্মা।

ছোটবেলায় যৌনহেনস্থার শিকার হয়েছেন রোহিত বর্মা। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১১:৩০
Share: Save:

নিজের কাকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন বিগ বস্ খ্যাত ডিজাইনার রোহিত বর্মা। অতীতের অন্ধকারময় দিনগুলোর কথা খোলাখুলি বললেন সাক্ষাৎকারে। এ-ও বললেন, টাকার প্রয়োজনে এক সময় তাঁকে যৌনবৃত্তিও গ্রহণ করতে হয়েছিল।

Advertisement

বিগ বস ৩-এ অংশ নিয়েছিলেন রোহিত বর্মা। বলিউডের এই ডিজাইনার সম্প্রতি টেলিভিশনের একটি অনুষ্ঠানে গিয়ে কিছু কথা বলেছেন। প্রচারের আলোয় আসার আগে যে অন্ধকার তাঁকে পেরিয়ে আসতে হয়েছিল, তা নিয়েই মুখ খুলেছেন তিনি। রোহিত জানান, মাত্র আট বছর বয়সে তাঁর নিজের কাকা তাঁকে ধর্ষণ করেছিলেন। এক বার নয়, বার বার।

সঞ্চালক সিদ্ধার্থ কাননের সঙ্গে কথা বলতে গিয়ে রোহিত বলেন, ‘‘আমি খুব ভাল একটা পরিবার থেকে এসেছি। কিন্তু আমার বাড়ির লোকজন বেশ প্রাচীনপন্থী। ছোটবেলায় আমাকে আমার নিজের কাকার যৌনলালসার শিকার হতে হয়েছিল। আট বছর বয়সে আমাকে ধর্ষণ করা হয়। কাকা আমাকে শাড়ি পরাতেন। আমার গায়ে গরম মোম ঢেলে দিতেন। আরও অনেক অত্যাচার করতেন। এ সব চলেছে তিন থেকে চার বছর ধরে। ভয়ে আমি বাবা-মাকে কিছু বলিনি।’’

রোহিত আরও বলেন, ‘‘মুম্বইতে যাওয়ার পর আমার টাকার দরকার ছিল। তখন মেয়েদের পোশাক পরে আমি তাজ হোটেলের বাইরে হাঁটতাম। খদ্দেরও পেতাম। সেই টাকা দিয়ে ডিজাইনার পোশাক কিনতাম। কিন্তু এ সবের জন্য এখন আমার কোনও আফসোস নেই। সবটাই আমি নিজের ইচ্ছেতে করেছি।’’

Advertisement

নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও মুখ খোলেন রোহিত। জানান, বলিউডের এক অভিনেতার সঙ্গে বেশ কিছু দিন লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি। আচমকা সেই সম্পর্ক ভেঙে দেন ওই অভিনেতা। সব মানুষের মধ্যেই কম-বেশি উভকামী চাহিদা থাকে বলেও মনে করেন রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.