Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rimi Sen

আমার শরীরে সূর্য সেনের রক্ত বইছে, রাজনীতিতে আসবই, বললেন রিমি সেন

রিমি

রিমি

শ্রাবন্তী চক্রবর্তী
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২১ ০৬:২৯
Share: Save:

প্র: প্রায় দশ বছর হয়ে গেল লোকচক্ষুর আড়ালে আপনি। এ ভাবে লাইমলাইট থেকে সরে থাকার কারণ কী?

উ: আগে যখন অভিনয় করতাম তখন ভাল ছবিতে অভিনয় করেছি। টাকা রোজগারের জন্য বি বা সি গ্রেডের কোনও ছবিতে কাজ করিনি। কাজ করা বন্ধও করেছি নিজের শর্তে। ব্যস্ত ছিলাম নিজের প্রোডাকশন হাউসের কাজ নিয়ে। ‘বুধিয়া সিংহ’ বলে একটা ছবি গজরাজ রাওয়ের সঙ্গে প্রযোজনা করেছি, যেটা জাতীয় পুরস্কার পেয়েছে। এখন অবশ্য ক্যামেরার সামনের চেয়ে পিছনে থাকতেই বেশি ভালবাসি। আর কয়েকটা চিত্রনাট্যের নিয়েও কাজ করছি।

প্র: এক সময়ে ‘ধুম’, ‘হাঙ্গামা’, ‘হেরা ফেরি’র মতো সফল ছবিতে অভিনয় করেছেন। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে আপনি নিজেকে বলেছেন ‘ফার্নিচার’!

উ: হ্যাঁ, কারণ তখন যে সব ছবি তৈরি হত, সেখানে নায়িকাদের স্রেফ ফার্নিচারের মতো ব্যবহার করা হত, সাজিয়ে রাখার জন্য। ছবিতে প্রাধান্য পেত শুধু নায়কেরা। তবে এখন সময় বদলেছে।

প্র: তা হলে কি এখন কেরিয়ার শুরু করলে রিমি সেন আরও বেশি নাম করতে পারতেন?

উ: এগুলো কোনওটাই নিজের হাতে থাকে না। শুধু মাত্র ভাল কাজ আর ভাল ব্যবহার করাটা নিজের হাতে থাকে। সুপারস্টার হওয়ার ভাগ্য নিয়ে সকলে আসে না।

প্র: এখন অভিনয় করলে কী ধরনের চরিত্র করতে চাইতেন?

উ: ‘কহানি’তে বিদ্যা বালন বা ‘দিল্লি ক্রাইম’-এ শেফালি শাহের অভিনীত চরিত্র আমার খুব প্রিয়। আর এখন অভিনয় করলে শখে করব, টাকার জন্য নয়। এখন ভাল ভাল অনেক ওয়েব সিরিজ়ও হচ্ছে। তবে বোল্ড সিন বা পোশাক নিয়ে আমার কিছু শর্ত আগেও ছিল এখনও আছে। একমাত্র ‘ধুম’-এ আমি একটু রিভিলিং পোশাক পরেছিলাম, তাও কাঁদতে কাঁদতে।

প্র: বাংলা ছবিতে অভিনয় করার ইচ্ছে আছে?

উ: কেরিয়ারের গোড়ার দিকে কয়েকটা বাংলা ছবিতে অভিনয় করেছিলাম। বাংলায় অনেক বিজ্ঞাপনও করেছি। কিন্তু এখন সকলেই মুম্বইয়ে কাজ করতে চায় বেশি সংখ্যাক দর্শকের জন্য। তাই এখানে কাজ করার চাহিদা এবং তাগিদ অনেক বেশি।

প্র: বিয়ের ব্যাপারে কিছু স্থির করেছেন?

উ: আমার জীবনে স্বাধীনতা খুব প্রিয়। আমার ওয়াশরুম কারও সঙ্গে শেয়ার করতে পারি না। তাই মনে হয় না বিয়ের জন্য আমি এখনও তৈরি। একা থাকতে বেশ লাগে।

প্র: বিগ বসের ঘরে আবার যাওয়ার সুযোগ পেলে যাবেন?

উ: (হেসে) এ বার আমার নাম শুনলেই বিগ বস পালাবে! আমি যখন গিয়েছিলাম বিগ বসে, তখন সেখানে কিছুই করতাম না। ঝগড়াও করতাম না, প্লটিংও না। ঘরের এক পাশে চুপ করে বসে থাকতাম।

প্র: সবচেয়ে বেশি আনন্দ পান কীসে?

উ: আমি একাই একশো। আমার খুশি থাকা কারও উপরে নির্ভর করে না।

প্র: বাংলায় ফিল্ম জগতের অনেকেই রাজনীতিতে এসেছেন। আপনার কোনও পরিকল্পনা?

উ: আমার শরীরে সূর্য সেনের (আমার ঠাকুরদার সম্পর্কে ভাই) রক্ত বইছে, তাই রাজনীতিতে তো আসবই। তবে সেটা ভবিষ্যতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Interview Actress Rimi Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE