Advertisement
৩০ মে ২০২৪
Bunty Aur Babli 2

Bunty Aur Babli 2: রানির সঙ্গী সেফ, আগামী মাসেই আসছে ‘বান্টি অওর বাবলি টু’

সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরীকে জুটি বাঁধতে দেখা যাবে ‘বান্টি অওর বাবলি টু’তে। ১৯ নভেম্বর প্রেক্ষাগ্হে মুক্তি পাবে ছবিটি।

ছবিতে রানি-সেফ।

ছবিতে রানি-সেফ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ০৭:১৩
Share: Save:

ফের একবার বাবলির চরিত্রে রানি মুখোপাধ্যায়, ‘বান্টি অওর বাবলি টু’তে। তবে এ বার বান্টির চরিত্রে অভিষেক বচ্চন নন, অভিনয় করবেন সেফ আলি খান। যশরাজ ফিল্মসের এই নতুন ছবির এক্সক্লুসিভ লুক আনন্দ প্লাসে। ‘বান্টি অওর বাবলি’তে রাকেশ আর ভিম্মি অর্থাৎ বান্টি এবং বাবলির গল্প যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হচ্ছে এই সিকোয়েলের কাহিনি। তাই চরিত্রগুলো পুরনো কাহিনির এক্সটেনশন বলা যেতে পারে। ছবিটি পরিচালনা করবেন বরুণ ভি শর্মা।

টিকিট কালেক্টর রাকেশের চরিত্রে সেফ। এই চরিত্রের জন্য বেশ খানিকটা ওজন বাড়িয়েছেন তিনি। অন্য দিকে ভিম্মি অর্থাৎ রানি এখন এক ফ্যাশন ডিজ়াইনার।

রানি।

রানি।

ফুরসতগঞ্জের মতো ছোট শহরে রাকেশ আর ভিম্মির সংসার। কিন্তু শুধু গৃহবধূ হয়ে থাকতে নারাজ ভিম্মি। ‍তাই ফ্যাশন ডিজ়াইনার হিসেবে সে কাজ শুরু করেছে। ‘বান্টি অওর বাবলি’তে ভিম্মির স্বপ্ন ছিল মিস ইন্ডিয়া হওয়ার, নিজের পায়ে দাঁড়ানোর। সেই স্বপ্ন পূরণ করতেই বাড়ি থেকে টাকা চুরি করে সে পালিয়েছিল। পথে দেখা রাকেশের সঙ্গে। তার চোখেও বড়লোক হওয়ার স্বপ্ন। তার পর দু’জনের পথ মিলে যায় এবং বান্টি ও বাবলি নাম নিয়ে শুরু করে লোক ঠকাতে।

সেই জুটি এখন সংসারী হয়েছে। যদিও স্ত্রীর ফ্যাশনের রকমসকম দেখে রাকেশ খুশি নয়, কিন্তু স্ত্রীকে সে উৎসাহ দিয়ে যায়। কারণ তারা কেউই এখনও স্বপ্ন দেখা ছাড়েনি। তবে মনে মনে বান্টি আর বাবলির সেই উত্তেজনাপূর্ণ জীবনের অভাববোধ রয়েছে রাকেশ-ভিম্মির মধ্যে। সেই টানেই কি লোক ঠকিয়ে রোজগারের পুরনো কারবার আবার তারা শুরু করবে? আগের বার বান্টি, বাবলির কারসাজি ধরে ফেলে দশরথ সিংহ, যে চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। এ বার কি সেই চরিত্রটি থাকবে? সব রহস্য খোলসা হবে ছবিতে।

সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরীকে জুটি বাঁধতে দেখা যাবে ‘বান্টি অওর বাবলি টু’তে। ১৯ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bunty Aur Babli 2 saif ali khan Indrani Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE