Advertisement
১৯ মে ২০২৪
Fake Acting Offers

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ করে দিতে ভুয়ো চক্র, চ্যানেলের তরফে বিশেষ বার্তা

টলিপাড়ায় আবারও ভুয়ো চক্র। ধারাবাহিকে অভিনয়ের সুযোগ করে দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি। বিরক্ত সংশ্লিষ্ট চ্যানেলের সদস্যরা।

‘নিম ফুলের মধু’ জি বাংলার নিজস্ব প্রযোজনা।

‘নিম ফুলের মধু’ জি বাংলার নিজস্ব প্রযোজনা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৫:২৮
Share: Save:

“করব, আলবাত করব। আই উইল গো টু দ্য টপ, টু দ্য টপ।”

পর্দার অরিন্দম মুখোপাধ্যায় স্বপ্ন দেখেছিলেন নায়ক হওয়ার। বিখ্যাত হওয়ার। এক সাধারণ যুবকের নায়ক হয়ে ওঠার গল্পই পর্দায় তুলে ধরেছিলেন সত্যজিৎ রায়। পার হয়ে গিয়েছে কতগুলো বছর। এখনও কিন্তু অরিন্দমেরা এমনই স্বপ্ন দেখে। স্বপ্ন দেখে বিখ্যাত হওয়ার। নায়ক হওয়ার। কিন্তু জীবনের পথে সঠিক মানুষের অভাবে দিগ্‌ভ্রষ্ট হয়ে যায়।

এক সময় টালিগঞ্জের স্টুডিয়োপাড়ায় একটা মাত্র সুযোগের জন্য হন্যে ঘুরতে হত অভিনেতাদের। একটা সুযোগের আশায়। কিন্তু আজকে সময় পরিস্থিতি, সবটাই বদলেছে। ইন্ডাস্ট্রির সঙ্গে সাধারণ মানুষের যোগাযোগও অনেক মসৃণ হয়ে গিয়েছে। তার যেমন কিছু ভাল দিক আছে, তেমনই আবার কিছু খারাপ দিকও রয়েছে। এর ফলে মাথাচাড়া দিয়ে উঠেছে বেশ কিছু ভুয়ো অভিনয় প্রতিষ্ঠান। টাকার বিনিময়ে অভিনয়ের সুযোগ করিয়ে দেওয়ার ঘটনা লেগেই রয়েছে। আবার একই ঘটনার পুনরাবৃত্তি। আসছে জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। ধারাবাহিকের ছবি পোস্ট করে সমাজমাধ্যমে লেখা হয়েছে, “পুরুষ এবং মহিলা অভিনেতা প্রয়োজন। পারফরম্যান্সের ভিত্তিতে বাছাই করা হবে।” এই পোস্টার দেখা মাত্রই নড়েচড়ে বসেছে জি বাংলা।

‘নিম ফুলের মধু’ জি বাংলার নিজস্ব প্রযোজনা। চ্যানেলের পক্ষ থেকে সৃজিত রায়ের সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এই ধরনের ঘটনা দিনে দিনে বেড়েই চলেছে। চারপাশে প্রচুর অভিনয় প্রশিক্ষণের ভুয়ো প্রতিষ্ঠান গজিয়ে উঠছে। টাকা নিয়ে আমরা অভিনয়ের সুযোগ দিই না। বরং উল্টোটা। অভিনয়ের বিনিময়ে আমরা পারিশ্রমিক দিই। এই ভুয়ো লোভ দেখানো বন্ধ করা হোক।”

এই প্রথম নয়। এমন ঘটনা একাধিক বার উঠে এসেছে। অভিনয়ে সুযোগ করে দেওয়ার এই ভুয়ো কর্মকাণ্ড বন্ধ হোক এমনটাই আর্জি সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE