Advertisement
০২ মে ২০২৪
Sreejita De-Said Khan

সাজিদকে নিয়ে যৌন হেনস্থার অভিযোগের মধ্যে এ বার তাঁর প্রশংসায় সৃজিতা

১৫ অক্টোবর গোরির সঙ্গে বচসার পর ‘বিগ বস’ ছেড়ে যেতে হল সৃজিতাকে। বেরিয়ে এসে সাজিদ খানকে নিয়ে কথা বললেন তিনি। জানালেন, ভাল সময় কেটেছে ওঁর সঙ্গে।

সাজিদকে নিয়ে কী বলললেন সৃজিতা?

সাজিদকে নিয়ে কী বলললেন সৃজিতা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১১:৪৯
Share: Save:

সাজিদ খানকে নিয়ে একের পর এক বিস্ফোরক কথা বলে যাচ্ছেন মহিলা তারকারা। যাকে বলে, অগ্নিগর্ভ পরিস্থিতি ‘বিগ বস ১৬’ নিয়ে। তার মধ্যে কিঞ্চিৎ মলম লাগালেন সৃজিতা দে। তিনিই প্রথম প্রতিযোগী, যাঁকে দ্রুত ‘বিগ বস ১৬’-র মঞ্চ থেকে বেরিয়ে যেতে হয়েছে। বেরিয়ে গিয়ে তিনি বিশদ জানাচ্ছেন, এত দিন রিয়্যালিটি শো-এর ভিতরে কী কী হয়েছে। কার সঙ্গে কার সম্পর্ক ভাল, কার সঙ্গে খারাপ থেকে শুরু করে এলেন সাজিদ খান প্রসঙ্গেও।

সৃজিতা জানান, সাজিদ খানের সঙ্গে তাঁর আগে থেকেই যোগাযোগ ছিল। তবে তিক্ততা একেবারেই ছিল না। অভিনেত্রীর কথায়, “সাজিদ বিগ বস-এ আছেন বলে অনেক লোকে অনেক কথা বলছেন। বাইরে অনেক বিতর্ক চলছে যে, ওঁকে এখনই বরখাস্ত করা উচিত ইত্যাদি বলে, কিন্তু আমি বলব এ ক’দিন তো কাটালাম সবার সঙ্গেই। সাজিদের সঙ্গে বেশ ভালই সময় কেটেছে।” সৃজিতা আরও জানান যে, তাঁর প্রেমিক আর সাজিদ পরস্পরকে ভাল ভাবে চেনেন। সৃজিতার কথায়, “আমার প্রেমিক যে জার্মানির, সে কথা জানতেন সাজিদ। জার্মানি নিয়ে সাজিদের জ্ঞান অগাধ। আমরা একসঙ্গে কত আড্ডা মেরেছি। বলিউড এবং সিনেমার ইতিহাস নিয়ে কথা বলেছি। খুব ভাল লেগেছে সত্যি।”

কিছু দিন আগেই ‘বিগ বস ১৬’-র সেটে আর এক প্রতিযোগী গোরি নাগরীর সঙ্গে ঝামেলা হয়েছিল সৃজিতার। এমনকি মারামারিও হয়, যার মাত্রা শালীনতা লঙ্ঘন করে বলে অভিযোগ ছিল তাঁর। ১৫ অক্টোবর, বিগ বস-এর সেই পর্ব নিয়ে বিশেষ ভাবে চর্চা হচ্ছে। সঞ্চালক সলমন খান মঞ্চে প্রবেশ করলেন। তার পরই প্রথম বাতিল প্রতিযোগী হিসাবে সৃজিতার নাম ঘোষণা করলেন। কেন বেরিয়ে যেতে হল তাঁকে? কারণও সেই বচসা। যার পর গোরিকে রাগের মাথায় ‘অভদ্র’, ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করেন সৃজিতা।

শো থেকে বেরিয়ে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, “আমার অত্যন্ত খারাপ লেগেছিল। এমন কিছু ঘটেছে, যা কল্পনার বাইরে। যে দিন আমি বাতিল হলাম তার আগের রাতেও সহ-প্রতিযোগীরা বলছিলেন, এই কারণে আমায় বাদ দেওয়া যেতে পারে না। কিন্তু তা-ই হল। সকলেই ঘটনায় হকচকিয়ে গিয়েছেন।”

তার মধ্যেই আর এক প্রসঙ্গ পরিচালক সাজিদ। তাঁকে প্রতিযোগী হিসাবে দেখে ‘বিগ বস ১৬’ নিয়ে একাধিক অভিযোগ উঠেছে। একাধিক তারকার যৌন হেনস্থায় অভিযুক্ত সাজিদকে বাতিল করার ডাক দিয়েছেন মহিলারা। যাতে স্বর মিলিয়েছেন শার্লিন চোপড়া থেকে শুরু করে সোনা মহাপাত্র-সহ ৯ জন তারকা, এমনকি ভোজপুরী নায়িকা রানি চট্টোপাধ্যায়ও ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss 16 Sajid Khan controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE