Advertisement
১৬ মে ২০২৪
Malaika Arora

এখনও ‘আইটেম গার্ল’, ২৫ বছরের কেরিয়ারে নায়িকা হিসাবে কেন পাওয়া গেল না মালাইকাকে?

প্রস্তাব অনেক এসেছে, কিন্তু তেমন চরিত্র পাননি বলেই দাবি মালাইকার। অভিনয়ে না গিয়ে তাই কি বেছে নিয়েছেন ‘ঝকঝকে’ উপস্থিতি? মুখ খুললেন নায়িকা।

মুখ খুললেন মালাইকা।

মুখ খুললেন মালাইকা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৯:২১
Share: Save:

‘আইটেম গার্ল’ই রয়ে গেলেন মালাইকা অরোরা? কোনও হিন্দি ছবিতেই তাঁকে নায়িকা হিসাবে পেলেন না অনুরাগীরা। সে নিয়ে বিভিন্ন সময়ে আক্ষেপ শোনা গিয়েছে। কিন্তু আসল কারণ কী? ফাঁস করলেন ‘ছঁইয়া ছঁইয়া’ অভিনেত্রী।

জানান, তিনি সব সময় ঝকঝকে প্রস্তাবের দিকেই ঝুঁকেছেন। কোনও কিছুতে 'না' বলেননি। তার পর কেরিয়ার যে দিকে যাওয়ার, গিয়েছে। এ নিয়ে কোনও আফসোস নেই মালাইকার।

‘দিল সে’ ছবির ‘ছঁইয়া ছঁইয়া’ দিয়ে নজরে আসেন মালাইকা। তাঁর শরীরী বিভঙ্গে হিলহিলে নৃত্যমুদ্রা কোটি হৃদয়ে ঝড় তোলে। তার পর ‘দবং’ থেকে শুরু করে ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘হাউসফুল ২’ থেকে ‘আনারকলি ডিস্কো চলি’ এবং আরও অনেক হিট গানে তাঁর নাচের পারফরম্যান্স কালজয়ী হয়ে রয়েছে। বড় পর্দায় হাজির হওয়ার পাশাপাশি ‘ঝলক দিখলা যা’, ‘ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল’-এর মতো রিয়্যালিটি শো-তেও মালাইকা ঝলমল করেছেন। ফিটনেস বজায় রাখার ক্ষেত্রেও অনেকের রোল মডেল তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, “ আমার মনে হয়, আমি সব সময়েই অভিনয় থেকে দূরে থেকেছি। আমি বিশ্বাস করি, কখনও কিছুতে না বলতে নেই। ঈশ্বরের আশীর্বাদে, বিভিন্ন সময়ে আমার কাছে আকর্ষণীয় প্রস্তাব এসেছে। যদি কখনও কোনও চরিত্র আমার পছন্দ হয়, তা হলে নিশ্চয়ই রাজি হব।”

মালাইকাকে অনুরাগীরা তাঁর নাচের কারণেই চেনেন। অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছিল, তা হলে কি আগামী দিনে তিনি কোনও ‘ডান্স ফিল্ম’-এর অংশ হতে চলেছেন? উত্তরে মালাইকা জানিয়েছেন, “এখনও কোনও কিছুই জানি না। হয়তো এমন কোনও কাজের অংশ হব, যা আমার কাছে খুব নতুন। তেমন কাজই করতে চাইব সবচেয়ে বেশি করে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE