Advertisement
২৪ এপ্রিল ২০২৪
The Family Man 2

Family Man 3: অবশেষে অপেক্ষা ফুরোচ্ছে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’-র, নতুন সিজন নিয়ে কী বললেন নির্মাতারা?

দ্বিতীয় সিজনের চূড়ান্ত পর্বের শেষে ছিল তৃতীয় সিজনের ঝলক। ইঙ্গিত মিলেছিল— করোনা অতিমারির প্রেক্ষাপটে চিন ও উত্তর পূর্ব ভারতের যোগাযোগ ঘিরে এগোবে কাহিনি। কোভি়ড-যুদ্ধের নেপথ্যেই কি জঙ্গি-যোগ ঠেকাবেন ‘ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ী? উত্তর মিলবে শিগগিরই।    

'ফ্যামিলি ম্যান' হয়ে নজরকাড়া মনোজ বাজপেয়ী

'ফ্যামিলি ম্যান' হয়ে নজরকাড়া মনোজ বাজপেয়ী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৪০
Share: Save:

পথ চেয়ে হাপিত্যেশ। সেই গত বছর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ দেখা শেষ করার পর থেকেই তৃতীয় সিজনের অপেক্ষায় হাঁকপাঁক করছেন দর্শকেরা। প্রায় এক বছর বাদে এল সুখবর।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার এক দায়িত্বপূর্ণ পদের ভার বনাম স্বামী ও বাবার কর্তব্যপালনের টানাপড়েনের কাহিনিতে মজে থাকা দর্শক এখন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর তৃতীয় সিজনের দিন গুনছেন। প্রায় এক বছর বাদে সেই অপেক্ষা ফুরোনোর ইঙ্গিত দিলেন নির্মাতারা। সব ঠিক থাকলে এ বছরের শেষেই শ্যুটিং শুরু হবে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’-র।

অ্যামাজন প্রাইমের এই সিরিজের দ্বিতীয় সিজনে চূড়ান্ত পর্বের শেষে ছিল তৃতীয় সিজনের ঝলক। তা থেকেই ইঙ্গিত মিলেছিল— করোনা অতিমারির প্রেক্ষাপটে চিন ও উত্তর পূর্ব ভারতের যোগাযোগ ঘিরে এগোবে কাহিনি। সম্ভবত কলকাতাও থাকবে সেই গল্পের অলিগলিতে। কোভি়ড-যুদ্ধের নেপথ্যেই কি এ বার জঙ্গি-যোগ ঠেকাবেন ‘ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ী? উত্তর মিলবে শিগগিরই।

প্রথম সিজনে দিল্লিতে জঙ্গি কার্যকলাপ রোখা, দ্বিতীয় সিজনে তামিলনাড়ুর বুকে স্লিপার সেলের সঙ্গে টানটান লড়াই থেকে নিজের মেয়েকে নিরাপদে ঘরে ফেরানো— মনোজ বাজপেয়ী অভিনীত এই ওটিটি সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। সিরিজে ‘শ্রীকান্ত তিওয়ারি’ ওরফে মনোজ তো বটেই, তাঁর স্ত্রীর ভূমিকায় দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি এবং সহকারী ‘জে কে’র চরিত্রে শরিব হাসমিও প্রশংসা কুড়োন সমানতালে। দ্বিতীয় সিজনে জঙ্গি নেত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন আর এক দক্ষিণী তারকা সামান্থা প্রভুও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

The Family Man 2 Manoj Bajpayee Amazon Prime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE