Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kaushiki-Rishabh

শাস্ত্রীয় সঙ্গীতশিল্পীদের কটাক্ষ, ঋষভের উপর রেগে লাল কৌশিকী, গায়িকার মান ভাঙালেন ক্রিকেটার

ঋষভ পন্থ বনাম কৌশিকী চক্রবর্তী। ঋষভের উপর বেজায় চটলেন কৌশিকী। তার পর অবশ্য তাঁকে ধন্যবাদও জানালেন কৌশিকী। ২৪ ঘণ্টায় কী এমন বদলে গেল?

কী ভাবে কৌশিকীর মান ভাঙালেন ঋষভ?

কী ভাবে কৌশিকীর মান ভাঙালেন ঋষভ? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১২:৪৮
Share: Save:

“আমার ঋষভের বিরুদ্ধে ব্যক্তিগত ভাবে কোনও ক্ষোভ নেই”, ঋষভ পন্থকে ধন্যবাদ জানিয়ে টুইট করলেন কৌশিকী চক্রবর্তী। শনিবার সকাল থেকে হইচই কাণ্ড। ভারতীয় দলের ক্রিকেটার ঋষভের উপর ক্ষেপে লাল শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী কৌশিকী। শাস্ত্রীয় সঙ্গীতশিল্পীদের কৌতুক করে একটি বিজ্ঞাপন তৈরি হয়। যে বিজ্ঞাপনের মুখ ছিলেন ঋষভ। ক্ষুব্ধ গায়িকা টুইটে লেখেন, “এই বিজ্ঞাপন দেখে বিরক্ত। একেবারে কুৎসিত একটি কাজ, নিজেদের ঐতিহ্যকে ছোট করে দেখানোর উদাহরণ। এমন কাণ্ড কেবল নির্বোধরাই করতে পারেন।”

কৌশিকীর কথা শুনেই সেই বিজ্ঞাপন নিজের টুইটার থেকে মুছে দিয়েছেন ঋষভ। তা দেখেই ক্রিকেটারকে ধন্যবাদ জানাতে ভুললেন না কৌশিকী। তিনি লেখেন, “বিজ্ঞাপনটি নিজের টুইটার থেকে মুছে দেওয়ার জন্য ঋষভকে আমি মন থেকে ধন্যবাদ জানাতে চাই। আমার ব্যক্তিগত ভাবে তাঁর প্রতি কোনও আক্রোশ নেই। জীবনে তিনি আরও উন্নতি করুন। শুভেচ্ছা জানাই। এই বিজ্ঞাপনটিকে সব প্ল্যাটফর্ম থেকে মুছে ফেলার জন্য ঋষভের সাহায্য চাইছি।”

প্রসঙ্গত, আনন্দবাজার অনলাইনকে এই বিষয়ে কৌশিকী বলেন, “আমি ক্রিকেট দেখি না, ঋষভ পন্থকে চিনি না। দিন কয়েক আগে সমাজমাধ্যমে এক জন এই বিজ্ঞাপন দেখার অনুরোধ জানান, তখনই দেখি এবং অসম্মানিত বোধ করি। আমার ঋষভ পন্থের বিরুদ্ধে কিছুই বলার নেই। কোনও এক জন মানুষকে নয় বরং এই বিজ্ঞাপনের যাঁরা নির্মাতা, লেখক, তাঁদের সকলের উদ্দেশে বলতে চাই, এ ধরনের কাজ যাতে না করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE