Advertisement
১৫ জুন ২০২৪
Ramayan Movie Update

‘রামায়ণ’ ছবিতে রাম হচ্ছেন রণবীর কপূর, লক্ষ্মণ হচ্ছেন কোন অভিনেতা?

‘রামায়ণ’ ছবির গোটা কাস্টিং সম্পূর্ণ হয়ে গিয়েছে। শুধু বাকি ছিল লক্ষ্মণ। এই চরিত্রের জন্য চূড়ান্ত করা হল কোন অভিনেতাকে!

Famous tv actor will play the character of Laxman in Nitesh Tiwari’s Ramayan

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৭:১৩
Share: Save:

রণবীর কপূর থেকে সানি দেওল, সাই পল্লবী, যশ, রকুল প্রীত সিংহ— এক ঝাঁক তারকাকে নিয়ে তৈরি হচ্ছে ‘রামায়ণ’। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে বিভিন্ন সময়ে উঠে এসেছে বিভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের। মার্চ মাসের শেষের দিকেই শুরু হবে শুটিং। মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং। যদিও দিন কয়েক আগেই শোনা যায় এই ছবিতে নাকি টাকা বিনিয়োগ বন্ধ করে দিয়েছেন ছবির অন্যতম প্রযোজক মধু মন্টেনা। এই ছবি প্রযোজনা করছেন অল্লু অরবিন্দ। এক জন প্রযোজক টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন বলে ছবির শুটিং বন্ধ হবে, এমনটা নয়। ছবির একটি চরিত্রেই শুধু অভিনেতা বাছা বাকি ছিল। সেটি হল লক্ষ্মণ। এ বার চূড়ান্ত করা হল লক্ষ্মণকে!

শোনা যাচ্ছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা-প্রযোজক রবি দুবেকেই নাকি চূড়ান্ত করা হয়েছে লক্ষ্মণের জন্য। জামাই রাজা ‘সিরিয়াল’-এর মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পান রবি। তবে এই চরিত্রের জন্য রবি আদৌ সম্মতি দিয়েছেন কি না, সেই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ নির্মাতারা।

ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। খবর প্রকাশ্যে এসেছিল অনেক আগেই। তবে ছবি ঘোষণার পর থেকে একাধিক বার নানা কারণে পিছিয়ে গিয়েছে কাজ। শেষমেশ আশার আলো দেখা গিয়েছিল। কিন্তু ফের প্রযোজক পিছিয়ে যেতে সংশয় দেখা দিয়েছিল এই ছবির ভবিষ্যৎ নিয়ে। ছবি নিয়ে আশঙ্কার কারণ নেই বলে জানাচ্ছে ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE