Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranveer Singh

হাতে একগুচ্ছ ছবির কাজ, তার মধ্যে সব ছেড়ে বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত রণবীর সিংহের!

‘ডন ৩’ থেকে ‘শক্তিমান’ ও ‘বৈজু বাওরা’র মতো ছবি রয়েছে রণবীরের হাতে। এর মাঝেই হঠাৎ সব কাজ ছেড়েছুড়ে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিলেন রণবীর সিংহ!

Ranveer Singh to take paternity leave to be with Deepika Padukone and their baby

রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৫:১২
Share: Save:

পাঁচ বছরের দাম্পত্য, বিয়ের আগে বছর ছয়েকের প্রেম। ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন যুগলে। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। মা হতে চলেছেন দীপিকা। সেপ্টেম্বরই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। যদিও দীপিকা কি অন্তঃসত্ত্বা না কি সারোগেসির সাহায্যে মা হচ্ছেন, সেই নিয়ে জল্পনা রয়েছে বলিপাড়ায়। কিন্তু এর মাঝেই হঠাৎ সব কাজ ছেড়েছুড়ে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিলেন রণবীর সিংহ!

এই মুহূর্তে বেশ কিছু বড় ছবির প্রস্তাব রয়েছে রণবীরের হাতে। যেমন ‘ডন ৩’ থেকে ‘শক্তিমান’ ও ‘বৈজু বাওরা’ ছবিটি রয়েছে রণবীরের ঝুলিতে। এক একটা ছবির জন্য এক একরকমের প্রস্তুতির প্রয়োজন রয়েছে তাঁর। কিন্তু তার আগেই সন্তানের জন্য বিরতি নিতে চাইছেন অভিনেতা। গত কয়েক মাস ধরেই নিজের হাতের কাজ হালকা করছেন দীপিকা। নতুন কোনও ছবির প্রস্তাব গ্রহণ করছেন না তিনি। সেপ্টম্বরে নতুন অতিথি আসার পর একটা লম্বা বিরতি নেবেন অভিনেত্রী। সেই মতো আগামী দিনের কাজ সাজাচ্ছেন তিনি। এ বার স্ত্রী ও হবু সন্তানকে সময় দিতে আগে ভাগেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন রণবীর। সেপ্টেম্বর থেকে আগামী বছর পর্যন্ত তেমন কোনও কাজ রাখছেন না হাতে। সূত্রের খবর, ‘ডন ৩’ থেকে ‘শক্তিমান’-এর শুটিং শুরু করবেন আগামী বছরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE