Advertisement
০৫ মে ২০২৪
Sonu Sood

সোনু সুদের কাছে আইফোনের আবদার ভক্তের! অভিনেতার বুদ্ধিদীপ্ত জবাবে কাত সবাই

অনুরাগীদের সঙ্গে টুইটারে আড্ডা দিতে এসেছিলেন সোনু। এ ধরনের আড্ডায় অনেকে নিজেদের সমস্যার কথা জানান অভিনেতাকে। অভিনেতা যথাসাধ্য সাহায্য করার চেষ্টাও করেন তাঁদের।

সোনু সুদ।

সোনু সুদ। ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৯:৩২
Share: Save:

তাঁর কাছে হাত পাতলেই সাহায্য পাওয়া যায়— লকডাউনের সময় থেকে এমনই একটি ভাবমূর্তি তৈরি হয়েছে বলিউড অভিনেতা সোনু সুদের। কিন্তু সম্প্রতি এক ভক্তের একটু অন্যরকম অভিজ্ঞতা হয়েছে। সোনুর কাছে তিনি একটি আইফোনের আবদার করেছিলেন। জবাবে সোনু তাঁকে যা বলেছেন, তা দেখে অভিনেতার রসবোধের প্রশংসা করছেন অনুরাগীরা।

সোনু নিজেই টুইটারে জানিয়েছেন, তাঁর ভক্তের আইফোন চাওয়ার কথা। গত ১৩ জুন ২০ মিনিটের জন্য অনুরাগীদের সঙ্গে টুইটারে আড্ডা দিতে এসেছিলেন সোনু। এমন আড্ডায় মাঝে মধ্যেই বসেন বলিউডের তারকারা। তাতে অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ তৈরি হয় তাঁদের। সোনুর এমন আড্ডায় অনেকে নিজেদের সমস্যার কথা জানান অভিনেতাকে। অভিনেতা যথাসাধ্য সাহায্য করার চেষ্টাও করেন তাঁদের। ১৩ জুনের আড্ডায় পুষ্পক নামে এক টুইটার ব্যবহারকারী হঠাৎই সোনুর আইফোন চেয়ে বসেন। সোনুকে তিনি লেখেন, ‘‘স্যর একটা আইফোন ১৪ প্রো ম্য়াক্স দেবেন?’’সোনু এই আবদারের জবাবও দেন। তিনি পাল্টা লেখেন, ‘‘সঙ্গে কত টাকার রিচার্জ করিয়ে দেব সেটাও বলবে?’’

ঠাট্টার ছলে সোনুর এই প্রত্যাখ্যানে মজাই পেয়েছেন ভক্তরা। উল্লেখ্য, অভিনেতা হিসাবে বলিউডে চেনামুখ সোনু। কাজ করেছেন দক্ষিণী বিনোদন জগতেও। তবে অভিনয়ের থেকেও সমাজকল্যাণমূলক কাজের জন্য বেশি নামডাক তাঁর। অতিমারির সময় থেকেই সমাজকল্যাণমূলক কাজের দিকে মন দিয়েছেন। পরিযায়ী শ্রমিকদের বাসে করে বাড়ি পাঠানো থেকে শুরু করে আর্থিক ভাবে পিছিয়ে পড়া বাচ্চাদের লেখাপড়ার খরচের ব্যবস্থা করা— সবই করেছেন অভিনেতা। তাঁর সেই অবদানের কথা মনে করে বিহারে তাঁর নামে একটি স্কুলও প্রতিষ্ঠা করা হয়েছে। তবে টুইটারে আবদার করা ভক্তকে দেওয়া সোনুর জবাব ভাইরাল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE