Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নতুন গানের ভিডিয়োয় নগ্ন হলেন জেনিফার লোপেজ! নিখুঁত শরীরে বিস্মিত অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জানুয়ারি ২০২১ ২১:১৭
জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ

বহু দিন বাদে পর্দার সামনে জেলো ওরফে জেনিফার লোপেজ। নতুন মিউজিক ভিডিয়োয় দেখা গেল তাঁকে। ‘ইন দ্য মর্নিং’ গান দেখে দর্শক ও শ্রোতার উন্মাদনা ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে।

গত ৩ দশক ধরে তিনি দুনিয়া কাঁপাচ্ছেন তাঁর গান, অভিনয়, নাচ দিয়ে। সাম্প্রতিকতম মিউজিক ভিডিয়োয় তাঁর শরীরের নিখুঁত খাঁজ এবং ভাঁজ নজর কাড়ল দর্শকের। ৫১ বছর বয়সেও তাঁর দুর্ধর্ষ ফিট বডি দেখে স্তম্ভিত তাঁরা।

জেনিফারের ‘টোনড বডি’, ‘অ্যাবস’ দেখে মানুষের মনে প্রশ্ন, কী ভাবে এই বয়সে এ রকম ফিট রয়েছেন তিনি? উত্তর দিলেন গায়িকার ফিটনেস ইনস্ট্রাক্টর। তাঁর সুত্রে জানা গেল, জেনিফার এই ভিডিয়োটির জন্য কঠিন থেকে কঠিনতম শরীরচর্চা করেছেন। কোনও বিরতি না নিয়ে এক টানা প্রায় ১০০টা সেট করে ক্রাঞ্চেস, সিট-আপস, অ্যাব রোবস করতেন তিনি। আর তারই ফলাফল মানুষের সামনে।

Advertisement

A post shared by Jennifer Lopez (@jlo)

‘ইন দ্য মর্নিং’ মিউজিক ভিডিয়োতে তাঁকে একাধিক রূপে দেখা গিয়েছে৷ কখনও জলপরী, কখনও অপ্সরা, কোথাও বা পরী। প্রত্যেকটি রূপে তিনি ম্যাজিক্যাল।

আরও পড়ুন: এক পুরুষের সঙ্গে নগ্ন প্রিয়াঙ্কা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

মিউজিক ভিডিয়োর টিজারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। জেলো লিখেছেন, ‘‘নিজের থেকে বেশি ভালবাসি তোমায়। নতুন মিউজিক ভিডিয়ো সকলের সঙ্গে শেয়ার করে অত্যন্ত রোমাঞ্চিত আমি।’’ তাঁর কথায়, গোটা ভিডিয়োই প্রেমের প্রতীকে ভরা। তবে এই প্রেম এক তরফা। কারণ, প্রেমও পারে না অন্যকে বদলে দিতে। বদলাতে পারে কেবল নিজেকে। নিজের ওড়ার স্বাধীনতা নিজেকেই খুঁজে নিতে হবে। যা কিছু অপছন্দের, যাঁরা অপছন্দের— সে সব কিছুকে পি‌ছনে ফেলে এগিয়ে যেতে হবে।

আরও পড়ুন: ২৫০ কোটি টাকা বাজেটের অ্যাকশন ছবিতে হৃতিক-দীপিকা

আরও পড়ুন

Advertisement