Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্রকাশ পেল সাহসী, যৌন দৃশ্যের ছবি, ভিডিয়ো ভাইরাল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জানুয়ারি ২০২১ ২০:৫২
রাইমা সেন

রাইমা সেন

টলিউড বোধ হয় এ বার বড় হয়ে গেল। যে সাহস দেখানোর কথা বাংলা ছবির অভিনেতা-অভিনেত্রীরা ভাবতেই পারতেন না, তা এ বার অবলীলায় চলে আসছে পর্দায়। তবে বড়পর্দায় নয়, ওয়েবসিরিজের পর্দায়। কিন্তু যাঁরা সেই সাহস দেখাচ্ছেন, তাঁরা বড়পর্দার নামজাদা অভিনেত্রী। রাইমা সেন আর প্রিয়াঙ্কা সরকার।

ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এ ফিরছে ‘হ্যালো’র তিন নম্বর সিজন। সম্প্রতি সিরিজের অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার সমাজমাধ্যমে দিলেন সেই সিরিজের ট্রেলর। যা দেখে মোটামুটি পরিষ্কার, অন্য বারের চেয়েও বেশি করে এ বার নগ্নতাকেই সিরিজের ইউএসপি বলে ঠিক করে ফেলেছেন নির্মাতারা।

সিরিজের দুই প্রধান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং রাইমা সেনকে রীতিমতো খোলামেলা পোশাকেই দেখা গিয়েছে ট্রেলারে। দু’জনেই উস্কে দিয়েছেন আগুন। ট্রেলারে এই হলে, মূল সিরিজে না জানি কী হবে? এ রকম একটা ধারণা দর্শকের মনে তৈরি করার ভাল প্রচেষ্টাই আছে মাত্র দেড় মিনিটের ভিডিয়োটিতে। প্রিয়াঙ্কা-রাইমার সঙ্গে এ বার সিরিজে আসছেন পামেলা ভুতোরিয়া। তিন জনেই এই শীতে উষ্ণতার ছড়িয়েছেন পর্দায়।

Advertisement



‘হ্যালো’ ওয়েবসিরিজে প্রিয়াঙ্কা সরকার

নগ্নতার মোড়কে প্রিয়াঙ্কা আর রাইমার ঘনিষ্ঠ দৃশ্য বা কখনও এক পুরুষের কোলে বসে তাঁর পিঠে স্কেচপেন দিয়ে প্রিয়াঙ্কা লিখে দিচ্ছেন ‘হ্যালো’ মুক্তি পাওয়ার আগেই ‘হ্যালোও’ নিয়ে নেটাগরিকদের উৎসাহ বাড়িয়েছে। এই খোলামেলার তালবেতালে গল্প কোথায় গিয়ে দাঁড়ায়, তার অপেক্ষায় দর্শক।

আরও পড়ুন: ২৫০ কোটি টাকা বাজেটের অ্যাকশন ছবিতে হৃতিক-দীপিকা

আরও পড়ুন: বাংলার মঞ্চে উদিত নারায়ণ-অমিত কুমার, সঙ্গে মিকা

আরও পড়ুন

Advertisement