Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

পরিণীতি-রাঘবের বাগ্‌দানে যেতে গিয়ে বিরক্তিতে প্রিয়ঙ্কা! কী হল তাঁর সঙ্গে?

শনিবার যখন প্রিয়ঙ্কা আসেন দিল্লি বিমানবন্দরে, অনেক চিত্রগ্রাহক তখন বাইরে অপেক্ষা করছিলেন। গাড়ির দিকে হাঁটতে হাঁটতে তিনি সকলকে জোড়হাত করে ‘নমস্তে’ বলেন।তার পরই মুখভার হল অভিনেত্রীর।

Fans push Priyanka Chopra\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s team to get selfie with actor inside Delhi airport.

দিল্লির বিমানবন্দরে ‘দেশি গার্ল’কে দেখতে হুড়োহুড়ি, ভিড়। তার মধ্যেই ঘটে গেল ধস্তাধস্তির ঘটনা। ছবি—ইনস্টাগ্রাম

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৭:১২
Share: Save:

তুতো বোন পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চড্ডার বাগ্‌দান উপলক্ষে আমেরিকা থেকে উড়ে এলেন প্রিয়ঙ্কা চোপড়া। দিল্লির বিমানবন্দরে ‘দেশি গার্ল’কে দেখতে হুড়োহুড়ি, ভিড়। তার মধ্যেই ঘটে গেল ধস্তাধস্তির ঘটনা। নিরাপত্তারক্ষীর নিষেধাজ্ঞা সত্ত্বেও এক অনুরাগী ‘বাড়াবাড়ি রকমের’ কাছে চলে এলেন প্রিয়ঙ্কার, তার পর?

তারকাদের হাতের নাগালে পেলে অনুরাগীরা অনেক সময় কী করবেন ভেবে পান না। নিজস্বী তোলার আবদার তো থাকেই। শনিবার দিল্লি বিমানবন্দরে অভিনেত্রী প্রিয়ঙ্কার অবতরণের পরও একই দৃশ্য দেখা গেল। প্রিয়ঙ্কার অনেক ছবি এবং ভিডিয়ো ঘুরছে ইনস্টাগ্রামে। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের ভিতরে প্রিয়ঙ্কা হাঁটছেন। দু’পাশে রয়েছেন নিরাপত্তারক্ষীরা। তাঁর পরনে বাদামি রঙের সোয়েটশার্ট, একই রঙের প্যান্ট।

পাশাপাশি হাঁটছিলেন আরও দু- এক জন। বিমানবন্দর থেকে বেরোনোর মুখেই নিরাপত্তারক্ষীদের ঠেলে সরিয়ে কালো টিশার্ট এবং ডেনিম পরিহিত এক ব্যক্তি প্রিয় অভিনেত্রীর সঙ্গে নিজস্বী তুলতে যান। নিরাপত্তারক্ষীরাও তাঁকে ঠেলে সরিয়ে দিতে চান। অভিনেত্রী অবশ্য থেমে যান, নিজস্বীও তোলেন। আর এক অনুরাগীও অভিনেত্রীর খুব কাছে চলে আসেন একই আবদার নিয়ে। তাঁর দিকে অবশ্য কঠোর দৃষ্টিতে তাকান অভিনেত্রী। দূরত্ব রাখতে চান ওই ব্যক্তির সঙ্গে।

শনিবার যখন প্রিয়ঙ্কা আসেন দিল্লি বিমানবন্দরে, অনেক চিত্রগ্রাহক তখন বাইরে অপেক্ষা করছিলেন। গাড়ির দিকে হাঁটতে হাঁটতে তিনি সকলকে জোড়হাত করে ‘নমস্তে’ বলেন। হাসিমুখেই ছিলেন তিনি।

পরিণীতি-রাঘবের বাগদান অনুষ্ঠানে অবশ্য স্বামী নিক জোনাস এবং কন্যা মালতীকে ছাড়াই এসেছেন অভিনেত্রী। রাঘবের সরকারি বাংলো কাপুরথলা হাউসে হচ্ছে বাগ্‌দানের অনুষ্ঠান।

শুভ লগ্নে সুসজ্জিত অনুষ্ঠানকক্ষে আংটিবদল করবেন রাঘব-পরিণীতি। এর পর মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের আয়োজন থাকবে নিমন্ত্রিতদের জন্য। আপ দলের সাংসদ রাঘব, স্বাভাবিক ভাবেই নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান আসন আলো করবেন। এসে পড়েছেন বলিউড তারকারাও। সব মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা প্রায় ১৫০ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE