Advertisement
২২ মে ২০২৪
Shah Rukh Khan

‘ডাঙ্কি’-র প্রচারে শাহরুখের হাত ছাড়তে নারাজ অনুরাগী! কী করলেন অভিনেতার দেহরক্ষী?

চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘ডাঙ্কি’। রবিবার দুবাইয়ে এই ছবির প্রচার সারেন শাহরুখ খান।

Fans refuse to leave Shah Rukh Khan\\\'s hand, security comes to rescue

রবিবার দুবাইয়ে ‘ডাঙ্কি’র প্রচারে শাহরুখ খান। ছবি: এক্স থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৭:৩০
Share: Save:

‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর পথেই হাঁটছেন শাহরুখ খান। চলতি সপ্তাহে মুক্তি পাবে ‘ডাঙ্কি’। এই ছবির প্রচারেও একই ছবি ধরা পড়ছে। রবিবারে দুবাইয়ে ছবির প্রচার সারেন বাদশা। সেখানে এক অপ্রীতিকর ঘটনার শিকার হতে হল তাঁকে।

বেশ চলছিল প্রচার। ছবির গানের পাশাপাশি ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানেও কোমর দোলাতেও দেখা গেল শাহরুখকে। অনুষ্ঠানের এক ফাঁকে মঞ্চ থেকে নীচে দাঁড়ানো অনুরাগীদের সঙ্গে হাত মেলাতে শুরু করেন শাহরুখ। তার পরেই তাল কাটে। সামনে থেকে সুপারস্টারের সঙ্গে হাত মেলানোর সুযোগ ছাড়তে চাননি কেউই। এক জন অনুরাগী হাত মেলানোর পর শাহরুখের হাত ছাড়তে চাননি। বিষয়টি নজরে আসতেই তৎক্ষণাৎ শাহরুখকে উদ্ধার করে পরিস্থিতি সামাল দেন তাঁর ব্যক্তিগত দুই দেহরক্ষী। যদিও এই ঘটনার পরেও শাহরুখ কিন্তু অনুষ্ঠান চালিয়ে যান। উপস্থিত দর্শকদের উদ্দেশে তাঁকে হাত নাড়তেও দেখা যায়।

এই পুরো বিষয়টাই ধরা পড়েছে ভিডিয়োতে। সেই ভিডিয়ো আপাতত সমাজমাধ্যমে ভাইরাল। এই ঘটনায় কেউ কেউ যেমন ওই অনুরাগীকে ‘ভাগ্যবান’ বলে উল্লেখ করেছেন, তেমনই কেউ আবার এই ঘটনার নিন্দা করেছেন। একজন নেটাগরিক লিখেছেন, ‘‘এটা কী রকমের অসভ্যতা, বুঝলাম না! আরে ভাই, আপনি ওঁর হাতটা তো ছাড়ুন।’’ আবার কারও মতে, এই ধরনের আচরণ শাহরুখকে কোনও দুর্ঘটনার মধ্যে ঠেলে দিতে পারত।

দুবাইয়ে ছবির প্রচার করতে গিয়ে ‘ডাঙ্কি’কে নিজের জন্য তৈরি ছবি হিসেবে উল্লেখ করেছেন শাহরুখ। তিনি বলেন, ‘‘‘জওয়ান’ তৈরির পর মনে হল, ছবিটা নতুন প্রজন্মের কথা ভেবে তৈরি করেছি, নিজের জন্য কিছুই রাখলাম না। তার পর আমি ‘ডাঙ্কি’ করলাম।’’ এই ছবিটা যে তাঁর হৃদয়ে বিশেষ জায়গা দখল করে নিয়েছে, সে কথাও স্পষ্ট করেছেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE