Advertisement
০১ মে ২০২৪
Bollywood Gossip

দীপাবলির পার্টির জন্য পোশাকের অভাব, শেষমেশ ফারহাকে সাহায্য করলেন কর্ণ, কী ভাবে?

বলিউডে নাকি খাঁটি বন্ধুত্বের বড্ড অভাব। বিনোদনের জগৎ নিয়ে এই বদনাম বেশ প্রচলিত। সাহায্য চাইলেও কি সেখানে তা পাওয়া যায় না?

Farah Khan asks Karan Johar for an outfit after losing weight, he sends full wardrobe with stylist

ফারহা-কর্ণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ২১:০১
Share: Save:

বিনোদনের জগতে বন্ধুত্ব নাকি স্রেফ ক্যামেরাসর্বস্ব। ক্যামেরার সামনে একে অপরকে জড়িয়ে ধরতে পারেন, তবে ক্যামেরার নেপথ্যে নাকি অন্য সমীকরণ কাজ করে বলিউডের ব্যক্তিত্বদের মধ্যে। বিনোদনের জগৎ নিয়ে এমন বদনাম প্রায়শই শোনা যায়। তবে সাম্প্রতিক সময়ে নাকি সেই রেওয়াজ বদলেছে। এখন নাকি অনেক বন্ধুত্বপূর্ণ পরিবেশে কাজ করেন বলিউডের তারকারা। সম্প্রতি মিলল তার প্রমাণও। দীপাবলির পার্টিতে পরার মতো কোনও পোশাক পাচ্ছিলেন না নৃত্যপ্রশিক্ষক ও পরিচালক ফারহা খান। তাঁকে সাহায্য করার জন্য এগিয়ে এলেন স্বয়ং কর্ণ জোহর। কী ভাবে, জানেন?

শারীরিক কসরত করে সম্প্রতি বেশ কিছুটা ওজন কমিয়েছেন ফারহা। পুরনো পোশাক তাই আর মানানসই নয় তাঁর চেহারার জন্য। সামনেই দীপাবলি। আলোয় সেজে উঠতে চলেছে মায়ানগরী। অথচ পার্টিতে পরে যাওয়ার মতো পোশাক নেই ফারহার কাছে। সে কথা জানাতেই নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন কর্ণ। ঠিক কী ভাবে সাহায্য করলেন তিনি? ফারহাকে শুধু পোশাক পাঠালেই চলত। সেখানে অবশ্য থামেননি কর্ণ। একগুচ্ছ পোশাক তো পাঠিয়েছেনই, তার সঙ্গে তাঁকে সাজগোজে সাহায্য করার জন্য এক জন পেশাদারকেও পাঠিয়ে দিয়েছেন কর্ণ।

সমাজমাধ্যমের পাতায় কর্ণের পাঠানো সব পোশাকের ছবি দেখান ফারহা। ওই ভিডিয়ো পোস্ট করে ফারহা লেখেন, ‘‘আমি কর্ণকে শুধু এটুকু বলেছিলাম যে, দীপাবলিতে আমার পরার মতো পোশাক নেই। আর কর্ণ সেটা শুনে এই কাণ্ড করে বসেছে!’’ তবে বন্ধু কর্ণকে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন ‘ম্যায় হুঁ না’ খ্যাত পরিচালক। ফারহার কথায়, ‘‘বন্ধু হলে কর্ণের মতো হতে হয়!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Bollywood Gossip Karan Johar farah khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE