Advertisement
১৯ জুলাই ২০২৪
Farah khan

৫০ টাকা ধার চেয়েও পাননি, বলিউডের সবচেয়ে ‘কৃপণ’ অভিনেতার কাণ্ড ফাঁস করলেন ফারাহ

কপিল শর্মার শোয়ে উপস্থিত ছিলেন ফারাহ। সেখানেই তিনি ফাঁস করেন বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতার নাম।

Farah Khan revealed that Chunky Panday is the most miser actor in Bollywood

ফারাহ খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৩:৪৩
Share: Save:

বলিউডের সমস্ত গোপন কথা থাকে পরিচালক ফারাহ খানের কাছে। কার সংসারে কী চলছে, সবার হাঁড়ির খবরও নাকি তাঁর জানা। এ বার পরিচালক তথা কোরিয়োগ্রাফার ফাঁস করলেন বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতার নাম।

কপিল শর্মার শোয়ে উপস্থিত ছিলেন ফারাহ। সেখানেই তিনি ফাঁস করেন, বলিউডে সবচেয়ে কৃপণ অভিনেতাটি কে। কপিল প্রথমে জিজ্ঞাসা করেন, ফারাহ নিজে কি কৃপণ? তাঁর উত্তরে পরিচালক জানান, টাকা-পয়সার বিষয়ে তিনি খুবই উদার প্রকৃতির। তার সঙ্গেই জানান, মুম্বইয়ের টিনসেল টাউনের সবচেয়ে কৃপণ অভিনেতাকে তিনি চেনেন। হাতেনাতে প্রমাণও দেন তিনি।

ফারাহ বলেন, ‘‘আমি জানি, বলিউডে কে সবচেয়ে কৃপণ। এক জনই আছে এমন কৃপণ। তিনি হলেন চাঙ্কি পাণ্ডে। সত্যি বলছি। আমার ফোনটা দিন। এখনই ফোন করে ৫০০ টাকা চাইব।’’ সঙ্গে সঙ্গে চাঙ্কি পাণ্ডেকে ফোন করেন তিনি। পরিচালক ফোন করেই বলেন, ‘‘চাঙ্কি শোনো, আমার এখনই ৫০০ টাকা চাই।’’

উত্তরে চাঙ্কি এটিএম-এ গিয়ে টাকা তোলার পরামর্শ দেন ফারাহকে। ৫০০-র জায়গায় তখন ৫০ টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন ফারাহ। শুনতে না পাওয়ার অজুহাত দিয়ে তখন ফোন রেখে দেন চাঙ্কি পাণ্ডে। আর তার পরই ফারহা জানান, তিনি প্রমাণ করে দিয়েছেন, চাঙ্কিই বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতা। তবে এই পুরো ঘটনাই যে মজার ছলে ঘটে, তা বলাই বাহুল্য।

এর আগে কপিলের শোয়েই ‘হাউসফুল ৪’-এর প্রচার করতে এসেছিলেন চাঙ্কি পাণ্ডে-সহ অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও জ্যাকি শ্রফ। সেখানেই অক্ষয় জানান, চাঙ্কি নাকি ব্যবসায়ী হিসেবে খুব ভাল। এক বার সলমন খানের সঙ্গে দক্ষিণ আফ্রিকার এক বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন চাঙ্কি। সেখানে এক বিক্রেতা সলমনের সঙ্গে ছবি তুলতে চান। ছবি তোলার ব্যবস্থা করে দেন চাঙ্কি পাণ্ডে। পরিবর্তে নাকি ২০ হাজার ডলার নিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Farah khan Chunky Pandey Salman Khan Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE