Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
farah khan

Farah Khan: প্লেট ভাঙো! রেস্তরাঁয় নিয়ে গিয়ে ৩ সন্তানকে নির্দেশ ফারহা খানের

২০০৪ সালে বিয়ে করেন ফারহা খান এবং শিরীষ কুন্দার। তাঁদের তিন সন্তান জার, ডিভা এবং আনিয়াকে নিয়েই রেস্তরাঁয় গিয়েছিলেন ফারহা।

‘ম্যায় হুঁ না’ ছবি দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ফারহা।

‘ম্যায় হুঁ না’ ছবি দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ফারহা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১২:৫৪
Share: Save:

হৃদয় নয়, প্লেট ভাঙো— বাচ্চাদের নৈশভোজে নিয়ে গিয়ে এই শিক্ষাই দিতে চাইলেন বলিউডের জনপ্রিয় পরিচালক ফারহা খান। সেই মতো এক রেস্তরাঁয় প্লেট ভাঙতে দেখা যায় ফারহার তিন ছেলেমেয়ে জার, ডিভা এবং আনিয়াকে। ‘প্লেট স্ম্যাশিং’ বা কাচের প্লেট ভাঙা এক গ্রিক প্রথা, দুষ্ট আত্মাদের দূরে রাখতে প্লেট বা চশমা ভেঙে ভেঙে ফেলা বহু দিনের রেওয়াজ। নিজের সন্তানদের নিয়ে তাতেই মাতলেন ‘ওম শান্তি ওম’ নির্মাতা। সেই ভিডিয়ো শেয়ার করে লিখলেন, ‘হৃদয় ভাঙার চেয়ে ভাল প্লেট ভাঙা...’। সেই ভিডিয়োর নীচে ভালবাসা উজাড় করে দিলেন ভক্তরা।

Advertisement

গত তিন দশক ধরে ইন্ডাস্ট্রির গুরুত্বপূর্ণ মুখ ফারহা খান কুন্দার। সহকারী পরিচালক এবং ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন তিনি। ২০০৪ সালে ‘ম্যায় হুঁ না’ ছবি দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। পরে, ‘ওম শান্তি ওম’, ‘ম্যায় হুঁ না’, ‘তিস মার খান’ এবং ‘নিউ ইয়ার’-এর মতো ছবি পরিচালনা করেন। সেই সঙ্গে নেটমাধ্যমেও তিনি সক্রিয়। পারিবারিক মজাদার মুহূর্ত ভাগ করে প্রায়ই মন কেড়ে নেন অনুরাগীদের।

শাহরুখ খান অভিনীত ‘ম্যায় হুঁ না’-র সেটে প্রেম। ফারহা এবং পরিচালক শিরীষ কুন্দার বিয়ে করেন ২০০৪ সালে। ২০০৮ সালের ১১ ফেব্রুয়ারি আইভিএফ পদ্ধতিতে জন্ম নেয় তাঁদের তিন সন্তান— ডিভা, জার ও আনিয়া। সেই থেকে ছেলেমেয়েদের নিয়েই আনন্দের ফোয়ারা ফারহার ভরা সংসারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.